1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

চকরিয়ায় ইউপি সদস্য ৩ জনকে গণধোলাই, পুলিশের কাছে সোপর্দ

  • প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪৮ ০৫ বার পঠিত

একেএম বেলাল উদ্দিন, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি -ঃ কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকার বিরোধ নিয়ে মারধরের জেরে প্রকাশ্যে বন্দুক উঁচিয়ে হুমকি দেওয়ার ঘটনায় এক ইউপি সদস্যসহ ৩ সন্ত্রাসীকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

এ সময় সন্ত্রাসীদের কাছ থেকে একটি দেশীয় তৈরি শর্টগান (কাটা বন্দুক) উদ্ধার করা হয়। ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড ছাইরাখালী গ্রামে শনিবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

আটক তিনজন হলেন- উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপ গ্রামের ইমরান, একই ইউনিয়নের বুড়িপুকুর গ্রামের আবদুস সবুর ও মানিকপুর-সুরাজপুর-ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহেদুল ইসলাম (৩৮)।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, টাকা লেনদেনের বিষয় নিয়ে দুইপক্ষের মধ্যে উত্তেজনার একপর্যায়ে তালেব আলীর পক্ষের লোকজন শক্তি প্রদর্শন করতে বন্দুক ব্যবহার করেন। স্থানীয় জনতা বিষয়টি টের পেয়ে তাদের ঘিরে ফেলেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইউপি সদস্যসহ ৩ জনকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি শর্টগান। অস্ত্র উদ্ধারের ঘটনায় তিনজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ