1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

পঞ্চগড় পৌরসভার অটো চালিত ইজারা ইউনিয়নে অটো রিক্সা ও চালকদের আটক কে কেন্দ্র করে সংঘর্ষ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৩ ০৫ বার পঠিত

রেজাউল করিম পঞ্চগড় -ঃ পঞ্চগড়ে আজ দুপুরে পঞ্চগড় তেঁতুলিয়া এশিয়ান হাইওয়ের জজ কোর্ট সংলগ্ন পঞ্চগড় পৌরসভার অটো চালিত ইজারা ৩নং সদর ইউনিয়নের ৭-৮ টি ব্যাটারী চালিত ভ্যান ও চালকদের আটক করে ইউনিয়ন পরিষদের নাম্বার প্লেট পরিবর্তন করে পৌরসভার নাম্বার প্লেট ব্যবহার করার জন্য বলে, নাহলে ইউনিয়ন পরিষদের অটো রিক্সা ভ্যান পৌরসভার মধ্যে চালানো নিষেধ।

উক্ত নিষেধাজ্ঞার কারণে ৭-৮ অটো ভ্যান ব্যাটারী চালিত ও চালকরা ৩নং সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম প্রধান কে অবগত করলে তিনি ঘটনাস্থলে আসেন এবং তিনি বলেন ৩নং পঞ্চগড় সদর ইউনিয়নের প্লেট টি আমি তাদেরকে দেই।

পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক সভাপতি মোঃ ভূমিজ উপস্থিত থাকেন। উপস্থিত থাকাকালীন উক্ত বিষয় নিয়ে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে পৌরসভার ইজারা পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং-রাজ-১৫৬৯ এর সভাপতি মোঃ ভূমিজ কে মারধর করে। দুষ্কৃতিকারীদের হামলায় আহত হয়। আহত ভূমিকে উদ্ধার করে, পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। পরবর্তীতে পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ভূমিক পঞ্চগড় সদর থানা, অফিসার ইনচার্জ বরাবরে একটি এজাহার দায়ের করেন। এ বিষয়ে পঞ্চগড় নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফ হোসেন এর সাথে যোগাযোগ করলে তিনি জানান ঐ সময় আমি মিটিং এ ব্যস্ত ছিলাম। পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাথে যোগযোগ করলে তিনি বলেন বর্তমান আমি মিটিংয়ে আছি পরে এই বিষয়ে কথা বলবো।

বিকাল ৪.০০ ঘটিকার সময় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়ন আফিসের সামনে। উক্ত সভায় উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আঃ মোমিন, আরো বক্তব্য রাখেন সহ-সাধারন সম্পাদক মোঃ বকুল। বকুল বক্তব্যে বলেন ৩ নং সদর ইউনিয়নের নাম্বার প্লেট ব্যবহার করে যদি আমরা পৌরসভায় অটো রিক্স ভ্যান চালাতে না পারি তাহলে পৌরসভার অটোচালিত রিক্সা ভ্যান ইউনিয়ন পরিষদে চলাচল করতে পারবেনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ