1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

ছাতক পৌরসভার মেয়রের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা

  • প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮৩ ০৫ বার পঠিত

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি -ঃ সুনামগঞ্জের ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করেছেন পৌরসভার মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ তাছলিমা জান্নাত কাকলী। গত মঙ্গলবার সুনামগঞ্জের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে তিনি এ মামলা দায়ের করেন। অভিযোগ থেকে জানা যায়, গত ২২ আগস্ট ছাতক পৌর ভবনে ব্যাটারি চালিত ইজিবাইক চালক শ্রমিকদের নিয়ে একটি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে তাছলিমা জান্নাত কাকলিকে মেয়র তার অফিসে বসতে বলেন।

অন্য সকল কাউন্সিলরদের বিদায় দিয়ে কাউন্সিলর তাছলিমা জান্নাত কাকলীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে তার শ্লীলতাহানি ঘটায়। পরবর্তীতে মেয়রের কক্ষ থেকে দৌড়ে পালিয়ে যান তিনি। পরে এ নিয়ে পৌরসভা কার্যালয়ে হট্টগোলেরও সৃষ্টি হয়। পৌরসভা নির্বাচনে বিজয়ী হওয়ার পর থেকেই মেয়র আবুল কালাম চৌধুরী বিভিন্ন সময়ে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে। যার ফলে প্রায় সময়ই পৌরসভার বৈঠকে শুধুমাত্র হাজিরা খাতায় স্বাক্ষর দিয়েই কাউন্সিলর তাছলিমা জান্নাত কাকলী চলে আসতেন। একারনে তিনি তার দায়িত্ব সঠিকভাবে পরিচালনা করতে পারছেন না বলেও মামলায় উল্লেখ করা হয়। ছাতক পৌরসভার টানা দুইবারের নির্বাচিত সংরক্ষিত ২নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর তাছলিমা জান্নাত কাকলী এ ব্যাপারে জানান, থানায় মামলা গ্রহণ না করায় তিনি আদালতে মামলা দায়ের করেন। মামলাটি পূর্ণাঙ্গ তদন্তের জন্য সিআইডি’র কাছে ন্যস্ত করেছেন আদালত। পৌর মেয়র আবুল কালাম চৌধুরীর মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয়েছে। তিনি কল রিসিভ করেন নি।

ছাতক থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন জানান, আদালতে মামলা দায়েরের বিষয়টি তিনি শুনেছেন। নির্দেশনা পেলে ব্যবস্থা গ্রহণ করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ