1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

ফতুল্লার হাজীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে এক যুবককে কুপিয়ে জখম

  • প্রকাশের সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ১৭১ ০৫ বার পঠিত

নারায়ণগঞ্জ প্রতিনিধি -ঃ ফতুল্লার হাজীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মোঃ রাজু (৪০) নামক যুবককে কুূপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার (০১ অক্টোবর) রাত ১০ টার দিকে ফতুল্লা থানাধীন নিউ হাজীগঞ্জ বাজারস্থ বিল্লা লের চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত যুবকের রড় ভাই মোঃ জীবন বাদী হয়ে হাজীগঞ্জ এলাকার লিটন(৪৩)পিতা- বাবুল মিয়া, জসিম (৪০)পিতা- অজ্ঞাত-শ্বশুর বাবুল মিয়া, মাসুম(৩২) পিতা- অজ্ঞাত-শ্বশুর বাবুল মিয়া, সহ অজ্ঞাত নামা আরো ৩/৪ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়,হাজীগঞ্জ বাজাস্থ আসামীদের বাড়ি সংলগ্ন বাদীর মালিকানাধীন সম্পতি তার মামাত ভাই শামীম, আল-আমিন, জাবেদ, জাহিদদের নিকট ১ মাস পূর্বে বিক্রি করে দেয়। এই সম্পতি আসামীদের কাছে বিক্রি না করায় অভিযুক্তরা ক্ষোভ প্রকাশ করে আসছিলো।এর জেরে শুক্রবার রাত ১০টার দিকে বাদীর ছোট ভাই মোঃ রাজু হাজীগঞ্জ বাজারস্থ বিল্লালের চায়ের দোকানে বসে চা খাচ্ছিলো ঠিক সেই সময়ই অভিযুক্ত আসামিরা রাম দা, বগি দা, লোহার রড, কাঠের ডাসা, দেশীয় তৈরী ধারালো অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে তার (রাজু) উপর হামলা করে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে আসলে তাদের প্রাননাশের হুমকি দিয়ে রাজুর পকেটে থাকা ৪২০০টাকা নিয়ে আসামীরা পালিয়ে যায়।সংবাদ পেয়ে বাদী জীবন ঘটনাস্থলে এসে রাজুকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) নিয়ে যায় সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এরপর অবস্থা আশঙ্কা জনক হওয়ার কর্তব্যরত চিকিৎসক আহত রাজুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই দেবাশীষ কুনু জানান, জমি কেনা বেচা নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। সেই বিরোধের জের ধরেই শুক্রবার রাতে মারামারির ঘটনা ঘটেছে।অভিযোগ পেয়েছি তদন্ত স্বাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ