1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

নোয়াখালীতে সাংবাদিক কে হত্যার হুমকি

  • প্রকাশের সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৭ ০৫ বার পঠিত

মোঃ সামছু উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি -ঃ দৈনিক নোয়াখালী প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক মো. রফিকুল আনোয়ার ও দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার মাহবুবুর রহমানকে একই মোবাইল নাম্বার থেকে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় গণমাধ্যম কর্মীদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
বুধবার দুপুর ২ টা ১ মিনিটের সময় রফিকুল আনোয়ারেকে এবং এর পর মাহবুব রহমানকে ০১৭৫৮-২৭১৯০৪ নাম্বার থেকে কল করে কে বা কারা অকথ্য ভাষায় গালি-গালাজ করে এবং তাদেরকে হত্যার হুমকি প্রদান করে। পরে যোগাযোগের চেষ্টা করলে নাম্বার বন্ধ পাওয়া যায়।
আইন প্রয়োগ কারি সংস্থার সকল শাখার প্রতি অনুরোধ করিতেছি যেন দ্রুত ইহার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ