1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

ঝিনাইদহ কোটচাঁদপুর মডেল থানায় ওপেন হাউজ ডে পালন

  • প্রকাশের সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৮ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ আজ ২৯ (সেপ্টেম্বর) ঝিনাইদহের কোটচাঁদপুর মডেল থানার উদ্যোগে দীর্ঘ দেড় বছর পর মডেল থানা চত্বরে ওপেন হাউজ ডে পালিত হয়েছে।
কোটচাঁদপুরের সর্বস্তরের জন সাধারণ কে নিয়ে খোলামেলা মত বিনিময় সভায়, পারিবারিক সহিংসতা, ইভটিজিং,বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন,এবং মাদকে না বলি।

শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলার পুলিশ সুপার জনাব, মুনতাসিরুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোয়াইমিনুল ইসলাম (কোটচাঁদপুর সার্কেল)। আরো উপস্থিত ছিলেন,কোটচাঁদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান, ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি,শরিফুন্নেছা মিকি, পৌর মেয়র, শহিদুজ্জামান সেলিম। ও উপজেলা ভাইস চেয়ারম্যান এবং ইউনিয়ন চেয়ারম্যান বৃন্দ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মঈনউদ্দীন আহম্মেদ। পরিচালনা করেন, ওসি তদন্ত ইমরান আলম। বক্তারা বলেন আমরা কোটচাঁদপুর বাসী শান্তিতে বসবাস করতে পারছি,, কারন আইন শৃঙ্খলা পরিস্থিতি সাধারণ জনগনের অনুকূলে আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ