1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

করোনায় ৩ শিক্ষক আক্রান্ত হওয়ায় বন্ধ ঘোষণা করা হলো জলঢাকার চিড়াভিজা হাইস্কুল

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩২ ০৫ বার পঠিত

তপন দাস, নীলফামারী জেলা প্রতিনিধি -ঃ করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে প্রায় দেড় বছর বন্ধ ছিল দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান। গত ১২ সেপ্টেম্বর থেকে স্কুল-কলেজের পাঠদান শুরু হয়েছে।শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে আনন্দমুখর পরিবেশের মধ্য দিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলছে শিক্ষার্থীদের পাঠদান।

এরই মধ্যে নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের চিড়াভিজা গোলনা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ৩ জন শিক্ষক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।শিক্ষকরা আক্রান্ত হওয়ার পর আপাতক ২ দিনের জন্য স্কুল বন্ধ করার ঘোষণা দিয়েছেন উপজেলা শিক্ষা অফিস।

জলঢাকা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সুত্র হতে জানা যায়, গত (বুধবার) চিড়াভিজা গোলনা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষকের করোনার লক্ষণ দেখা যায়।তিনি ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার পরীক্ষা করলে পজেটিভ হন। এরপরই একে একে অন্যান্য শিক্ষকরা করোনা পরীক্ষা করতে থাকলে ৩ জন শিক্ষক করোনা পজেটিভ হন।করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া শিক্ষকরা হলেন, সুশান্ত কুমার রায় (২৮),আব্দুল জলিল (৫০),জমিজুল ইসলাম (৪৮)।

এই পরিস্থিতিতে সেখানকার অভিভাবকদের মনে কিছুটা আতঙ্ক বিরাজমান করতেছে।তাদের মনে প্রশ্ন উঠছে,তাহলে কি আবার স্কুল গুলো বন্ধ করার ঘোষণা আসতে পারে।

চিড়াভিজা গোলনা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহ হাসান জাহেদ নওরুজি বলেন,আমাদের স্কুলের সব শিক্ষকেই কোভিড -১৯ ভ্যাকসিনের দুইটি করে ডোজ গ্রহন করেছেন।একজন শিক্ষকের ছাড়া অন্যান্য শিক্ষকদের কোনো লক্ষণ বোঝা যায়নি।আমাদের ৩ জন শিক্ষক করোনা পজেটিভ হয়েছেন।বাকিদের পরীক্ষা করার জন্য বলা হয়েছে।আমরা সকল স্বাস্থ্য বিধি অনুসরণ করেছিলাম।

জলঢাকা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক জানান,উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আপাতক আগামী দুই কার্যদিবসের জন্য বিদ্যালয়টি বন্ধ ঘোষণা করা হয়েছে।সেখানকার অর্ধেক শিক্ষক এখনো করোনার টেস্ট করেনি।জরুরি ভিত্তিতে আজকের মধ্যে সবাইকে করোনার টেস্ট করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।শনিবার উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ