1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

রংপুরের গঙ্গাচড়ায় গাজাসহ প্রাইভেট কার উদ্ধার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৮ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি -ঃ রংপুরের গঙ্গাচড়ায় গাজা ও একটি প্রাইভেট কার উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে লক্ষীটার ইউনিয়নের এসকেএস বাজার এলাকায় গতকাল বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে আটার দিকে।
বাজারে থাকা লোকজন জানান, কাকিনা বাজার থেকে একটি প্রাইভেট কার রংপুর শহরের উদ্দেশ্যে আসছিল বাজারের কাচা কাচি এলে কারটির স্টার্ট বন্ধ হয়ে। স্থানীয়রা কারটিকে দেখতে কারটির কাছে গেলে কারের ড্রাইভার কার ছেড়ে পালিয়ে যায়। স্থানীয়দের সন্দেহ হলে পুলিশকে ফোন দেয়। পুলিশ গিয়ে কার ও কারের ভিতরে থাকা ২৩ কেজি গাজা উদ্ধার করে।
গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুসান্ত কুমার সরকার জানান, যেহেতু কারের মালিক পাওয়া যায়নি তাই মামলা প্রক্রিয়াধীন রয়ে হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ