1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

নুসরাত চাইলেন সিঙ্গেল মাদার পরিচয়ে সন্তানের অভিভাকত্ব নিতে, বাবার পরিচয় ছাড়াই

  • প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৭ ০৫ বার পঠিত

অনলাইন ডেক্স -ঃ কলকাতার সাংসদ নায়িকা নুসরাত জাহান মা হয়েছেন। গত ২৬ আগস্ট কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। ছেলের নাম রেখেছেন ঈশান। নুসরাতের মাতৃত্বকালীন পুরো সময় পাশে ছিলেন তার বিশেষ বন্ধু যশ।

তবে তার সন্তানের বাবার নাম এখনো প্রকাশ করেননি। সে নিয়ে আলোচনার শেষ নেই। নুসরাত সিঙ্গেল মাদার হিসেবেই ছেলের দায়িত্ব পালন করে যেতে চান।

নায়িকা জানিয়েছেন, ভারতীয় সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী, নিয়ম মেনে যে কোনো ‘সিঙ্গেল মাদার’ তার নিজের পরিচয়ে সন্তানের জন্মসনদ বের করতে পারেন। পৌরসভার কর্মকর্তারা এ কথা জানিয়েছেন নুসরাতকে।

ছেলের জন্মসনদে শুধু মায়ের নাম রাখতে হলে কী করতে হবে তা জানতে কলকাতা পৌরসভায় হাজির হয়েছিলেন নুসরাত। সঙ্গে ছিলেন তার ‘বিশেষ বন্ধু’ অভিনেতা যশ দাশগুপ্ত। পৌরসভায় গিয়ে ছেলে ঈশানের জন্মসনদে অভিভাবক হিসেবে শুধু মায়ের নাম রাখার কথা জানান নুসরাত।

তখন পৌরসভার কর্মকর্তারা জানান, নুসরাত চাইলে সিঙ্গেল মাদার পরিচয়ে সন্তানের অভিভাকত্ব নিতে পারেন। সে অনুযায়ীই ব্যবস্থা হচ্ছে বলে জানা গেছে।

সেই কাজ শেষে নুসরাত ও যশ দুজনই করোনা প্রতিরোধের টিকার প্রথম ডোজ নিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ