1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে রেলওয়ে কলোনী থেকে হেরোইনসহ মো. নুরুল হক নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

  • প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৫ ০৫ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা -ঃ র‌্যাব-১১’র সদস্যরা নারায়ণগঞ্জে রেলওয়ে কলোনী থেকে হেরোইনসহ মো. নুরুল হক (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।
 
৮ সেপ্টেম্বর (বুধবার) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিএসসি’র একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ সদর মডেল থানার নতুন জিমখানা রেলওয়ে কলোনীতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।  

এ সময় গ্রেপ্তারকৃ মাদক ব্যবসায়ীর হেফাজত হতে ৯০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ৯০ হাজার টাকা। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মো. নুরুল হক ওই এলাকার মৃত কালু বেপারীর ছেলে।

তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ