1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

রাজশাহীর চারঘাট থানায় একটি রাসেল ভাইপার

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৫৩ ০৫ বার পঠিত

ডেক্স রিপোর্টঃ রাজশাহীর চারঘাটে থাকা বাংলাদেশ পুলিশ অ্যাকাডেমি, সারদা কুঠিপাড়া, পিরোজপুর এলাকায় এখন রাসেলস ভাইপার আতঙ্ক বিরাজ করছে। সোমবার রাতে চারঘাট থানায় একটি রাসেলস ভাইপার ঢুকে পড়ে। পরে হঠাৎ থানার ভেতর সাপ দেখে খোদ পুলিশের মধ্যেও রাসেলস ভাইপার সাপের আতঙ্ক ছড়িয়ে পড়েছে। উপায় না পেয়ে পুলিশ সদস্যরা সাপটিকে মেরে ফেলেছেন।

মঙ্গলবার (২ জুলাই) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাজশাহীর চারঘাট মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন।

তিনি বলেন, সোমবার রাতে থানা ওয়াশরুমে যাওয়ার সময় হঠাৎ একটি রাসেলস ভাইপার সাপ শব্দ করে ওঠে। পরে থানার পুলিশ সদস্যদের সহযোগিতায় সাপটি মেরে ফেলা হয়। এর আগে বাংলাদেশ পুলিশ অ্যাকাডেমি, সারদা কুঠিপাড়া, পিরোজপুর এলাকায় রাসেলস ভাইপার দেখা দিলেও এই প্রথম চারঘাট থানা চত্বরে দেখা গেল।

সরেজমিনে থানায় গিয়ে দেখা যায়, পুলিশ অফিসার ও পুলিশ সদস্যদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। তবে গত কয়েকদিন ধরে থানা চত্বরে কীটনাশক প্রয়োগ করে আগাছা পরিষ্কার করা হয়েছে।

ধারণা করা হচ্ছে, চারঘাট থানাটি পদ্মা নদীর কাছাকাছি হওয়ায় সাপটি থানা চত্বরে চলে এসেছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ