1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত

  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৭৭ ০৫ বার পঠিত

মোঃ রবিউল ইসলাম মিনাল, স্টাফ রিপোর্টারঃ রাজশাহী গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় তারেক (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ শনিবার (২২ জুন ) দুপুর সাড়ে ১২ টার দিকে গোদাগাড়ী থানার বারুইপাড়া পুরাতন জেনারেল হাসপাতালের গ্যাস পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত তারেক গোদাগাড়ীর রামনগর এলাকার আতিকুর রহমানের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, তারেক মোটরসাইকেল নিয়ে গোদাগাড়ী থানার বারুইপাড়া গ্রামস্থ পুরাতন জেনারেল হাসপাতালের গ্যাস পাম্পের দিকে যাচ্ছিলেন। তিনি পাম্পের সামনে পৌছালে রাজশাহী থেকে ছেড়ে যাওয়া চাঁপাইনবাবগঞ্জগামী ট্রাক মোটরসাইকেলে আরোহী তারেককে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারেক মারা যান।
গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ আবদুল মতিন জানান, এ ঘটনায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ট্রাক পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ