1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

তানোরে  পুলিশের  অভিযানে আটক ৩

  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৪৪ ০৫ বার পঠিত

তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর তানোর থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে তিন জনকে আটক করেছে।
জানা গেছে, রাজশাহী পুলিশ সুপার (এসপি) ও সহকারী  পুলিশ সুপারের (এএসপি) দিক-নির্দেশনায়। গত ২১ জুন বৃহস্পতিবার দিবাগত রাতে তানোর থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান  পরিচালনা করে তাদের আটক করেছেন।
আটককৃতরা হলো  উপজেলার পাঁচন্দর ইউনিয়নের (ইউপি) চিমনা গ্রামের সাইদুর রহমানের পুত্র বাদশা হোসেন(২৪)। তার বিরুদ্ধে তানোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ একটি মামলা রয়েছে। অপর আসামি উপজেলার বাধাইড় ইউনিয়নের (ইউপি) গাল্লা গ্রামের  ওয়াজেদ আলীর পুত্র শুভ আহম্মেদ(২৩) তাকে ৭৫ (পঁচাত্তর) লিটার অবৈধ মাদকদ্রব্য দেশীয় চোলাইমদসহ  আটক করা হয়েছে। অপর আসামিকলমা ইউনিয়নের (ইউপি) অমৃতপুর গ্রামের নাজিমুদ্দিনের পুত্র কামরুল ইসলাম (৬০)। সে তিন মাসের সশ্রম কারাদন্ড প্রাপ্ত (জিআর সাজা পরোয়ানাভুক্ত) কিন্ত্ত দীর্ঘ প্রায় ২৩  বছর যাবৎ পলাতক ছিল। এবিষয়য়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, আসামীদের গ্রেফতার পূর্বক ২২ জুন শনিবার বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ