1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন বিনোদবাড়ি আইডিয়াল কলেজের অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত মাদকসক্তি নিরাময় কেন্দ্র না টর্চার সেল কলারোয়া চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডির মত বিনিময় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় সময় টিভির সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা সাতক্ষীরায় এইচপিভি টিকাদান সম্পর্কে অবহিতকরণ সভা মেহেন্দিগঞ্জে আদম দালালের খপ্পরে পরে নিঃস্ব হয়ে মানবেতর জীবনযাপন করা ২৩ পরিবারের মানববন্ধন সুরভী আক্তার মালা কথায় ফজলুর রহমান বাবু গাইলেন” বাবা” মুন্সীগঞ্জে ছড়িয়ে পড়েছে স্বর্গরাজ্য বেপরোয়া সিন্ডিকেট ইয়াবা বানিজ্য পঞ্চগড়ে চাচাত ভাইকে হত্যার দায়ে তিন জনের মৃত্যুদন্ড

তানোরে  পুলিশের  অভিযানে আটক ৩

  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৫৬ ০৫ বার পঠিত

তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর তানোর থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে তিন জনকে আটক করেছে।
জানা গেছে, রাজশাহী পুলিশ সুপার (এসপি) ও সহকারী  পুলিশ সুপারের (এএসপি) দিক-নির্দেশনায়। গত ২১ জুন বৃহস্পতিবার দিবাগত রাতে তানোর থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান  পরিচালনা করে তাদের আটক করেছেন।
আটককৃতরা হলো  উপজেলার পাঁচন্দর ইউনিয়নের (ইউপি) চিমনা গ্রামের সাইদুর রহমানের পুত্র বাদশা হোসেন(২৪)। তার বিরুদ্ধে তানোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ একটি মামলা রয়েছে। অপর আসামি উপজেলার বাধাইড় ইউনিয়নের (ইউপি) গাল্লা গ্রামের  ওয়াজেদ আলীর পুত্র শুভ আহম্মেদ(২৩) তাকে ৭৫ (পঁচাত্তর) লিটার অবৈধ মাদকদ্রব্য দেশীয় চোলাইমদসহ  আটক করা হয়েছে। অপর আসামিকলমা ইউনিয়নের (ইউপি) অমৃতপুর গ্রামের নাজিমুদ্দিনের পুত্র কামরুল ইসলাম (৬০)। সে তিন মাসের সশ্রম কারাদন্ড প্রাপ্ত (জিআর সাজা পরোয়ানাভুক্ত) কিন্ত্ত দীর্ঘ প্রায় ২৩  বছর যাবৎ পলাতক ছিল। এবিষয়য়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, আসামীদের গ্রেফতার পূর্বক ২২ জুন শনিবার বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ