1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন বিনোদবাড়ি আইডিয়াল কলেজের অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত মাদকসক্তি নিরাময় কেন্দ্র না টর্চার সেল কলারোয়া চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডির মত বিনিময় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় সময় টিভির সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা সাতক্ষীরায় এইচপিভি টিকাদান সম্পর্কে অবহিতকরণ সভা মেহেন্দিগঞ্জে আদম দালালের খপ্পরে পরে নিঃস্ব হয়ে মানবেতর জীবনযাপন করা ২৩ পরিবারের মানববন্ধন সুরভী আক্তার মালা কথায় ফজলুর রহমান বাবু গাইলেন” বাবা” মুন্সীগঞ্জে ছড়িয়ে পড়েছে স্বর্গরাজ্য বেপরোয়া সিন্ডিকেট ইয়াবা বানিজ্য পঞ্চগড়ে চাচাত ভাইকে হত্যার দায়ে তিন জনের মৃত্যুদন্ড

মুন্সীগঞ্জে সিরাজদিখানে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৫৩ ০৫ বার পঠিত

ওসমান গনি, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে সিরাজদিখানে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে।এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে চারজন।
উপজেলার মুন্সীগঞ্জ-নবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকার খারশুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন,সিএনজি যাত্রী শেখ আব্দুর রহমান ও মোহাম্মদ শাহীন মিয়া।তাদের বাড়ি ঢাকা জেলার দোহারে বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নবাগঞ্জ থেকে ছেড়ে আসা বাসটি ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো।পথে সিরাজদিখান উপজেলার খারশুর এলাকায় নবাবগঞ্জগামী একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে সিএনজিতে থাকা দু’জন গুরুতর আহতসহ ছয়জন আহত হয়।তাদের উদ্ধার করে ঘটনাস্থলের পাশে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক ওই দুইজনকে মৃত ঘোষণা করেন ও অন্যান্য আহতদের স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম জানান,দুর্ঘটনার পরে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পাশে থাকায় আহতদের সেখানে নিয়ে যাওয়া হয়। সেখানে দুইজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি পুলিশ হেফাজতে রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ