1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন বিনোদবাড়ি আইডিয়াল কলেজের অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত মাদকসক্তি নিরাময় কেন্দ্র না টর্চার সেল কলারোয়া চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডির মত বিনিময় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় সময় টিভির সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা সাতক্ষীরায় এইচপিভি টিকাদান সম্পর্কে অবহিতকরণ সভা মেহেন্দিগঞ্জে আদম দালালের খপ্পরে পরে নিঃস্ব হয়ে মানবেতর জীবনযাপন করা ২৩ পরিবারের মানববন্ধন সুরভী আক্তার মালা কথায় ফজলুর রহমান বাবু গাইলেন” বাবা” মুন্সীগঞ্জে ছড়িয়ে পড়েছে স্বর্গরাজ্য বেপরোয়া সিন্ডিকেট ইয়াবা বানিজ্য পঞ্চগড়ে চাচাত ভাইকে হত্যার দায়ে তিন জনের মৃত্যুদন্ড

মুকসুদপুরে ইমাদ পরিবহনের বাসের চাপায় এক ভ্যান চালক নিহত

  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৮৬ ০৫ বার পঠিত

লুৎফর সিকদার, গোপালগঞ্জ প্রতিনিধিঃ আজ শনিবার (২২জুন) সকালে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায় ইমাদ পরিবহনের একটি বাসের চাপায় এক ভ্যান চালক নিহত হয়েছে। নিহত রিপন শেখ মুকসুদপুর উপজেলার ঢাকপাড় গ্রামের আক্তার শেখের ছেলে।

সকাল ৮ টা ৩০ মিনিটে ঢাকা- খুলনা মহাসড়কে মুকসুদপুর উপজেলার নিশাতলায় ইমাদ পরিবহনের একটি বাস রিপন শেখ (৩৮) নামে এক ভ্যান চালককে চাপা দিলে সে মারাত্মক আহত হয়। স্থানীয়রা রিপন শেখকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ