1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন বিনোদবাড়ি আইডিয়াল কলেজের অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত মাদকসক্তি নিরাময় কেন্দ্র না টর্চার সেল কলারোয়া চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডির মত বিনিময় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় সময় টিভির সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা সাতক্ষীরায় এইচপিভি টিকাদান সম্পর্কে অবহিতকরণ সভা মেহেন্দিগঞ্জে আদম দালালের খপ্পরে পরে নিঃস্ব হয়ে মানবেতর জীবনযাপন করা ২৩ পরিবারের মানববন্ধন সুরভী আক্তার মালা কথায় ফজলুর রহমান বাবু গাইলেন” বাবা” মুন্সীগঞ্জে ছড়িয়ে পড়েছে স্বর্গরাজ্য বেপরোয়া সিন্ডিকেট ইয়াবা বানিজ্য পঞ্চগড়ে চাচাত ভাইকে হত্যার দায়ে তিন জনের মৃত্যুদন্ড

সাংবাদিকের উপর হামলাকারী প্রকাশ্যে অপরাধীরা বিচরণ, চারদিন পেরিয়েও প্রশাসন নীরব

  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৭৫ ০৫ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলায় সাংবাদিকের উপর হামলা! প্রকাশ্যে বিচরণ অপরাধীরা চারদিন পেরিয়ে প্রশাসন নিরব।
হামলার শিকার সাংবাদিক আমিনুল ইসলামের অভিযোগ,৪দিন ধরে লিখিত অভিযোগ করলেও তা মামলা হিসেবে গ্রহণ করা হচ্ছে না। ফলে আসামি এখনও গ্রেফতার হয়নি।

এবিষয়ে,শ্রীনগর উপজেলার সাংবদিকবৃন্দ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেণ।
সাংবাদিকের অভিযোগ, হামলাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। কয়েকবার অভিযোগ নিয়ে গেলেও ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) তা আমলে নেননি। সাংবাদিক আমিনুল বলেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবু’র হাতে মার খেয়েছি এবং আহত হয়েছি, এটা সাংবাদিকের জন্য লজ্জার।’
মামলা চারদিন ধরে না নেওয়ার অভিযোগের বিষয়ে ওসি আব্দুল্লাহ আল-তায়েবীর, দৈনিক ভোরের দর্পণকে বলেন, অভিযোগে কিছু ভুল আছে। একটু যোযণ -বিয়োযণ করতে হবে, আপনি সন্ধ্যায় আসেন,অভিযোগ নেয়া হবে। আর মামলা না হওয়ায় কাউকে আটক বা গ্রেফতারও করা হয়নি।
তবে ভুক্তভোগী সাংবাদিকের অভিযোগ, এ ঘটনায় ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেনকে প্রধান আসামি করে একাদিক জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করা হলেও রহস্যজনকভাবে অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হচ্ছে না।
গত ১৮ জুন মঙ্গলবার মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার সিংপাড়া এলাকায় বাজার করতে গেলে,ঐ ইউনিয়নের আঃ লীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে একদল দুর্বৃত্ত আমিনুল ইসলামকে পিটিয়ে ও ইট-পাটকেল মেরে আহত করে। সেদিন তাৎক্ষণিক এলাকাবাসী মানববন্ধনে অংশগ্রহণ করে।

তারই ধারাবাহিকতায় ২২ জুন শনিবার সকাল ১১টায় প্রেসক্লাবের সামনে শ্রীনগর উপজেলার সাংবাদিকবৃন্দ মানববন্ধনে অংশগ্রহণ করে। সাংবাদিকরা বলেন,একজন সাংবাদিককে দিবালোকে প্রকাশ্যে হামলা করল থানায় অভিযোগও হলো।কিন্তু প্রশাসন নীরব ভূমিকা পালন করায় সাংবাদিকের মহলে নানা প্রশ্ন উঠেছে।রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ গণমাধ্যম কর্মী হয়েও সরকার দলীয় লোকের কাছে মার খাওয়া খুবই লজ্জার ব্যাপার।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ