1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

সাংবাদিকের উপর হামলাকারী প্রকাশ্যে অপরাধীরা বিচরণ, চারদিন পেরিয়েও প্রশাসন নীরব

  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ৪৯ ০৫ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলায় সাংবাদিকের উপর হামলা! প্রকাশ্যে বিচরণ অপরাধীরা চারদিন পেরিয়ে প্রশাসন নিরব।
হামলার শিকার সাংবাদিক আমিনুল ইসলামের অভিযোগ,৪দিন ধরে লিখিত অভিযোগ করলেও তা মামলা হিসেবে গ্রহণ করা হচ্ছে না। ফলে আসামি এখনও গ্রেফতার হয়নি।

এবিষয়ে,শ্রীনগর উপজেলার সাংবদিকবৃন্দ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেণ।
সাংবাদিকের অভিযোগ, হামলাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। কয়েকবার অভিযোগ নিয়ে গেলেও ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) তা আমলে নেননি। সাংবাদিক আমিনুল বলেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবু’র হাতে মার খেয়েছি এবং আহত হয়েছি, এটা সাংবাদিকের জন্য লজ্জার।’
মামলা চারদিন ধরে না নেওয়ার অভিযোগের বিষয়ে ওসি আব্দুল্লাহ আল-তায়েবীর, দৈনিক ভোরের দর্পণকে বলেন, অভিযোগে কিছু ভুল আছে। একটু যোযণ -বিয়োযণ করতে হবে, আপনি সন্ধ্যায় আসেন,অভিযোগ নেয়া হবে। আর মামলা না হওয়ায় কাউকে আটক বা গ্রেফতারও করা হয়নি।
তবে ভুক্তভোগী সাংবাদিকের অভিযোগ, এ ঘটনায় ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেনকে প্রধান আসামি করে একাদিক জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করা হলেও রহস্যজনকভাবে অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হচ্ছে না।
গত ১৮ জুন মঙ্গলবার মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার সিংপাড়া এলাকায় বাজার করতে গেলে,ঐ ইউনিয়নের আঃ লীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে একদল দুর্বৃত্ত আমিনুল ইসলামকে পিটিয়ে ও ইট-পাটকেল মেরে আহত করে। সেদিন তাৎক্ষণিক এলাকাবাসী মানববন্ধনে অংশগ্রহণ করে।

তারই ধারাবাহিকতায় ২২ জুন শনিবার সকাল ১১টায় প্রেসক্লাবের সামনে শ্রীনগর উপজেলার সাংবাদিকবৃন্দ মানববন্ধনে অংশগ্রহণ করে। সাংবাদিকরা বলেন,একজন সাংবাদিককে দিবালোকে প্রকাশ্যে হামলা করল থানায় অভিযোগও হলো।কিন্তু প্রশাসন নীরব ভূমিকা পালন করায় সাংবাদিকের মহলে নানা প্রশ্ন উঠেছে।রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ গণমাধ্যম কর্মী হয়েও সরকার দলীয় লোকের কাছে মার খাওয়া খুবই লজ্জার ব্যাপার।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ