1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন বিনোদবাড়ি আইডিয়াল কলেজের অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত মাদকসক্তি নিরাময় কেন্দ্র না টর্চার সেল কলারোয়া চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডির মত বিনিময় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় সময় টিভির সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা সাতক্ষীরায় এইচপিভি টিকাদান সম্পর্কে অবহিতকরণ সভা মেহেন্দিগঞ্জে আদম দালালের খপ্পরে পরে নিঃস্ব হয়ে মানবেতর জীবনযাপন করা ২৩ পরিবারের মানববন্ধন সুরভী আক্তার মালা কথায় ফজলুর রহমান বাবু গাইলেন” বাবা” মুন্সীগঞ্জে ছড়িয়ে পড়েছে স্বর্গরাজ্য বেপরোয়া সিন্ডিকেট ইয়াবা বানিজ্য পঞ্চগড়ে চাচাত ভাইকে হত্যার দায়ে তিন জনের মৃত্যুদন্ড

দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রৌয়াইল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সভাপতি মাহাবুব হুসেন জীবন

  • প্রকাশের সময় : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ২৬৫ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতাঃ ঈদুল আযহা উপলক্ষে সম্মানিত অভিবাবক শুভাকাঙ্খী শিক্ষক-শিক্ষার্থী সহ দেশ ও প্রবাসে বসবাসরত ভাই-বোন এবং আত্নীয়-স্বজন ও শুভাকাক্ষীসহ সকল পেশাজীবি মানুষকে ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ-মােবারক।
পবিত্র ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সৃূখ ও শান্তি। তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা আমাদের
ধনী-দরিদ্রের ভেদাবেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাড়ানাের শিক্ষা দেয়। ঈদ সব শ্রেনী পেশার মানুষের মধ্য গড়ে তুলে সৌহাদ সম্রীতি ও ঐক্যের বন্ধন আমাদের পরিবার পরিজন বন্ধু-বান্ধব পরিচিত জন অনেকেই আমরা পরিবারের সদস্য কারো বাবা, ভাই, বােন, আত্নীয়, স্বজন হারিয়েছি তাদের আত্মার মাগফিরাত কামনা করি। তাই আসুন আমরা সকলে মিলে একটি সুন্দর দেশ গড়ি। আল্লাহ আমাদের সকলেকে মিলে মিশে ঈদ করার তৌফিক দান করুন আমীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ