1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

মতলব উত্তরের গজরায় ডিশ ক্যাবল দিয়ে বাঁধা অবস্থায় লাশ উদ্ধার

  • প্রকাশের সময় : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৫০ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতাঃ রবিবার সকাল ১০টার দিকে বাংলাদেশ কৃষি ব্যাংক এর নাইটগার্ড মোঃ শাহাদাত হোসেন (১৭) এর দেহাবশেষ ডিস লাইনের ক্যাবল দিয়ে টাওয়ার এর সাথে বাধা অবস্থায় উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ।

স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, নাইটগার্ড মোঃ শাহাদাত হোসেন এর মরদেহ উদ্ধার করা হয় তাঁর কর্মস্থল বাংলাদেশ কৃষি ব্যাংক, গজরা শাখা, মতলব উত্তর, চাঁদপুর এর ছাদ থেকে। ওই স্থানে তাঁর দেহাংশ ডিশ লাইন এর ক্যাবল দিয়ে পিলারের সাথে বাঁধা ছিল।

মোঃ শাহাদাত হোসেন বাংলাদেশ কৃষি ব্যাংক এর নাইট গার্ড হিসেবে চাকরি করতেন। ঘটনার দিন রবিবার সকাল ১১ ঘটিকা পর্যন্ত আসামী গ্রেফতার হয়নি।

খোজ নিয়ে জানা যায় মোঃ শাহাদাত হোসেন এর বাবা অত্যন্ত গরীব। তিনি রাজমিস্ত্রি হিসাবে কাজ করেন। মোঃ শাহাদাত হোসেন তার বাবার প্রথম সন্তান, আর শাহাদাত হোসেন এর একটি বোন আছে। তার বাবার একমাত্র ছেলেকে হারিয়ে পাগল প্রায়। কি কারনে, কে বা কারা শাহাদাত হোসেনকে নির্মমভাবে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। স্থানীয়দের মতে শাহাদাতের সাথে কারো কোন প্রকার ঝগড়াবিবাদ ছিলনা। এলাকাবাসীর দাবি এই গঠনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে উপযুক্ত বিচার করা হউক। এভাবে যেন কোন বাবা মায়ের বুক খালি না হয় এটাই এলাকাবাসীর একান্ত কাম্য। এ বিষয়ে নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ