1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন বিনোদবাড়ি আইডিয়াল কলেজের অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত মাদকসক্তি নিরাময় কেন্দ্র না টর্চার সেল কলারোয়া চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডির মত বিনিময় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় সময় টিভির সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা সাতক্ষীরায় এইচপিভি টিকাদান সম্পর্কে অবহিতকরণ সভা মেহেন্দিগঞ্জে আদম দালালের খপ্পরে পরে নিঃস্ব হয়ে মানবেতর জীবনযাপন করা ২৩ পরিবারের মানববন্ধন সুরভী আক্তার মালা কথায় ফজলুর রহমান বাবু গাইলেন” বাবা” মুন্সীগঞ্জে ছড়িয়ে পড়েছে স্বর্গরাজ্য বেপরোয়া সিন্ডিকেট ইয়াবা বানিজ্য পঞ্চগড়ে চাচাত ভাইকে হত্যার দায়ে তিন জনের মৃত্যুদন্ড

মতলব উত্তরের গজরায় ডিশ ক্যাবল দিয়ে বাঁধা অবস্থায় লাশ উদ্ধার

  • প্রকাশের সময় : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৬২ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতাঃ রবিবার সকাল ১০টার দিকে বাংলাদেশ কৃষি ব্যাংক এর নাইটগার্ড মোঃ শাহাদাত হোসেন (১৭) এর দেহাবশেষ ডিস লাইনের ক্যাবল দিয়ে টাওয়ার এর সাথে বাধা অবস্থায় উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ।

স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, নাইটগার্ড মোঃ শাহাদাত হোসেন এর মরদেহ উদ্ধার করা হয় তাঁর কর্মস্থল বাংলাদেশ কৃষি ব্যাংক, গজরা শাখা, মতলব উত্তর, চাঁদপুর এর ছাদ থেকে। ওই স্থানে তাঁর দেহাংশ ডিশ লাইন এর ক্যাবল দিয়ে পিলারের সাথে বাঁধা ছিল।

মোঃ শাহাদাত হোসেন বাংলাদেশ কৃষি ব্যাংক এর নাইট গার্ড হিসেবে চাকরি করতেন। ঘটনার দিন রবিবার সকাল ১১ ঘটিকা পর্যন্ত আসামী গ্রেফতার হয়নি।

খোজ নিয়ে জানা যায় মোঃ শাহাদাত হোসেন এর বাবা অত্যন্ত গরীব। তিনি রাজমিস্ত্রি হিসাবে কাজ করেন। মোঃ শাহাদাত হোসেন তার বাবার প্রথম সন্তান, আর শাহাদাত হোসেন এর একটি বোন আছে। তার বাবার একমাত্র ছেলেকে হারিয়ে পাগল প্রায়। কি কারনে, কে বা কারা শাহাদাত হোসেনকে নির্মমভাবে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। স্থানীয়দের মতে শাহাদাতের সাথে কারো কোন প্রকার ঝগড়াবিবাদ ছিলনা। এলাকাবাসীর দাবি এই গঠনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে উপযুক্ত বিচার করা হউক। এভাবে যেন কোন বাবা মায়ের বুক খালি না হয় এটাই এলাকাবাসীর একান্ত কাম্য। এ বিষয়ে নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ