1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

বড় মাদক ব্যবসায়ী আমাদের জালে –

  • প্রকাশের সময় : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৭ ০৫ বার পঠিত

র‌্যাব ডিজি এম খুরশীদ হোসেন

লুৎফর সিকদার, গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ মিয়ানমারের সবচেয়ে বড় মাদক ব্যবসায়ী আমাদের জালে। যে কোনো সময় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন র‌্যাব ডিজি এম খুরশীদ হোসেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার এম এ খালেক ডিগ্রি কলেজ মাঠে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তিপ্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মিয়ানমার অনেক আগে থেকেই পায়ে পা লাগিয়ে আমাদের সঙ্গে ঝগড়া করার জন্য প্রস্তুত রয়েছে। তারা আমাদের দেশে মাদক ঢুকিয়ে, রোহিঙ্গা পাঠিয়ে নানা চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু, আমাদের প্রধানমন্ত্রী তাদের উসকানিতে কান দেননি। কেননা আমরা শান্তিতে বিশ্বাস করি। মিয়ানমারে এখন সামরিক সরকার রয়েছে। তাদের সঙ্গে আরাকান আর্মির যুদ্ধ চলছে। ওরা আমাদের সঙ্গে ঝামেলা সৃষ্টি করে ফয়দা লুটতে চাচ্ছে।

তিনি আরও বলেন, মাদক এখন মিয়ানমার থেকে বেশি আসছে। এটি পরিকল্পিতভাবে পাঠানো হচ্ছে। আমরা জাল ফেলে রেখেছি, মিয়ানমারের সবচেয়ে বড় গ্যাংস্টারকে জালের মধ্যে ফেলেছি। মাদক নিয়ন্ত্রণ এখন বড় চ্যালেঞ্জ। যে কোনো মূল্যে মিয়ানমার রুট বন্ধ করা হবে। কোনো একক বাহিনীর পক্ষে মাদক নির্মূল করা সম্ভব না। মাদক নির্মূল করতে হলে সবাইকে মিলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। গডফাদার ও কিশোরগ্যাং কাউকেই ছাড় দেওয়া হবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ