1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

পঞ্চগড়ে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

  • প্রকাশের সময় : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৪ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের বোদা উপজেলায় পুকুরের পানিতে ডুবে শাহাদাত হোসেন (সাড়ে ৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (৪ ফেব্রুয়ারি) বিকেলে বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নে ৪ নং ওয়ার্ডের কাজলদীঘি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু সাহদাত একই গ্রামের সুমন ইসলামের ছেলে।

কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল মমিন বলেন, দুপুরের পর শিশুটির মা বাড়ির কাজে ব্যস্ত ছিলেন। এ সময় সে তার দাদী রহিলা খাতুনের সাথে মাঠে ছাগল বাধতে যায়। এদিকে শিশুটি তার দাদীকে মাঠে রেখে একায় বাড়ি ফিরছিল। একসময় বাড়ির ১০০ ফিট কাছে পৌছালে পুকুরের পাশ দিয়ে হাটতে গিয়ে পুকুরের পানিতে পড়ে যায়। বেশ কিছু সময় পর তার দাদীও বাড়ি ফিরে শিশুটিকে দেখতে না পেয়ে পরিবারের সদস্যদের নিয়ে খুঁজতে গেলে পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পায়। স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ