1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব হলেন আখাউড়ার কৃতিসন্তান অ্যাডভোকেট আমিনুল ইসলাম সাজী

  • প্রকাশের সময় : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৬২ ০৫ বার পঠিত

ব্রাহ্মনবাড়িয়া প্রতিবেদকঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়-এর মাননীয় প্রতিমন্ত্রী জনাব শফিকুর রহমান চৌধুরী’র ‘সহকারী একান্ত সচিব’ হিসেবে মন্ত্রণালয়ে যোগদান করেছেন, আখাউড়ার কৃতিসন্তান বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট সৈয়দ আমিনুল ইসলাম (সাজী)।

সোমবার (২৯ জানুয়ারি) মাননীয় রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রনালয়ের নিয়োগ শাখার উপ-সচিব কানিজ ফাতিমার সাক্ষরিত এক নিয়োগ পত্রের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

সৈয়দ আমিনুল ইসলাম (সাজী) আখাউড়া পৌর-এলাকার তারাগন গ্রামের (তারাগন দরবার শরীফ পীর বাড়ীর) সৈয়দ আরেফীন শাহ্ এর গর্বিত সন্তান এবং বাংলাদেশ সর্বোচ্চ আদালত, সুপ্রিম কোর্টের আইনজীবী।

নতুন এই দায়িত্বে যোগদানের পর অ্যাডভোকেট সৈয়দ আমিনুল ইসলাম সাজী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাসে এবং দৈনিক ক্রাইম লেটারকে বলেন,আমি নতুন এই দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালনে আমার গর্বের প্রিয় আখাউড়াবাসীসহ সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

এছাড়াও সৈয়দ আমিনুল ইসলাম সাজী, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী। বাংলাদেশ আওয়ামীলীগ আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, ইস্টার্ন ইউনিভার্সিটির সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ