1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

দীর্ঘ ১৪ বছর পর কাল নারায়ণগঞ্জে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা

  • প্রকাশের সময় : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ৫০ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতা : নারায়ণগঞ্জে নির্বাচনী জনসভায় আগামীকাল ভাষণ দেবেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর আগমনকে কেন্দ্র করে নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষের মধ্যে দেখা দিয়েছে বিপুল উদ্দীপনা। প্রস্তুত হয়েছে জনসভার মঞ্চ। নগরীর এ কে এম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে হতে যাওয়া জনসভাটি স্মরণকালের সর্ববৃহৎ হবে বলে আশাবাদী আওয়ামী লীগের স্থানীয় নেতারা। 

আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় ভাষণ দিতে বৃহস্পতিবার নারায়ণগঞ্জে যাবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নগরীর মাসদাইর এলাকায় এ কে এম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এই জনসভা অনুষ্ঠিত হবে। 

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। শহরের বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে ব্যানার-ফেস্টুন। শেখ হাসিনার আগমন উপলক্ষে উচ্ছাসিত স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ। এমনটাই জানালেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল ও  নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম। 

জনসভায় মানুষের ঢল নামবে বলে জানালেন নারায়ণগঞ্জ-২ এর আওয়ামী লীগের প্রার্থী নজরুল ইসলাম বাবু ও নারায়ণগঞ্জ-৪ এর আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমান।

জনসভা উপলক্ষে নগরীর বিভিন্ন পয়েন্টে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানালেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল । 

আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি নারায়ণগঞ্জের সাধারণ মানুষও এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনের অপেক্ষায়। 

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ