1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন বিনোদবাড়ি আইডিয়াল কলেজের অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত মাদকসক্তি নিরাময় কেন্দ্র না টর্চার সেল কলারোয়া চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডির মত বিনিময় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় সময় টিভির সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা সাতক্ষীরায় এইচপিভি টিকাদান সম্পর্কে অবহিতকরণ সভা মেহেন্দিগঞ্জে আদম দালালের খপ্পরে পরে নিঃস্ব হয়ে মানবেতর জীবনযাপন করা ২৩ পরিবারের মানববন্ধন সুরভী আক্তার মালা কথায় ফজলুর রহমান বাবু গাইলেন” বাবা” মুন্সীগঞ্জে ছড়িয়ে পড়েছে স্বর্গরাজ্য বেপরোয়া সিন্ডিকেট ইয়াবা বানিজ্য পঞ্চগড়ে চাচাত ভাইকে হত্যার দায়ে তিন জনের মৃত্যুদন্ড

দীর্ঘ ১৪ বছর পর কাল নারায়ণগঞ্জে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা

  • প্রকাশের সময় : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ৫৮ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতা : নারায়ণগঞ্জে নির্বাচনী জনসভায় আগামীকাল ভাষণ দেবেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর আগমনকে কেন্দ্র করে নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষের মধ্যে দেখা দিয়েছে বিপুল উদ্দীপনা। প্রস্তুত হয়েছে জনসভার মঞ্চ। নগরীর এ কে এম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে হতে যাওয়া জনসভাটি স্মরণকালের সর্ববৃহৎ হবে বলে আশাবাদী আওয়ামী লীগের স্থানীয় নেতারা। 

আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় ভাষণ দিতে বৃহস্পতিবার নারায়ণগঞ্জে যাবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নগরীর মাসদাইর এলাকায় এ কে এম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এই জনসভা অনুষ্ঠিত হবে। 

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। শহরের বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে ব্যানার-ফেস্টুন। শেখ হাসিনার আগমন উপলক্ষে উচ্ছাসিত স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ। এমনটাই জানালেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল ও  নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম। 

জনসভায় মানুষের ঢল নামবে বলে জানালেন নারায়ণগঞ্জ-২ এর আওয়ামী লীগের প্রার্থী নজরুল ইসলাম বাবু ও নারায়ণগঞ্জ-৪ এর আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমান।

জনসভা উপলক্ষে নগরীর বিভিন্ন পয়েন্টে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানালেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল । 

আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি নারায়ণগঞ্জের সাধারণ মানুষও এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনের অপেক্ষায়। 

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ