1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন বিনোদবাড়ি আইডিয়াল কলেজের অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত মাদকসক্তি নিরাময় কেন্দ্র না টর্চার সেল কলারোয়া চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডির মত বিনিময় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় সময় টিভির সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা সাতক্ষীরায় এইচপিভি টিকাদান সম্পর্কে অবহিতকরণ সভা মেহেন্দিগঞ্জে আদম দালালের খপ্পরে পরে নিঃস্ব হয়ে মানবেতর জীবনযাপন করা ২৩ পরিবারের মানববন্ধন সুরভী আক্তার মালা কথায় ফজলুর রহমান বাবু গাইলেন” বাবা” মুন্সীগঞ্জে ছড়িয়ে পড়েছে স্বর্গরাজ্য বেপরোয়া সিন্ডিকেট ইয়াবা বানিজ্য পঞ্চগড়ে চাচাত ভাইকে হত্যার দায়ে তিন জনের মৃত্যুদন্ড

রাজনৈতিক প্রতিহিংসার শিকার বিএনপি নেতা সেলিম প্রধান

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৯২ ০৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ দেশে জাতীয় সংসদ নির্বাচন আসন্ন। সংসদ নির্বাচনের ডামাডোলে উন্মাতাল সমগ্র জাতি।সরকার সমমনা ২৮টি দল আসন্ন নির্বাচনে অংশ নেবার পক্ষে অন্যদিকে বিএনপিসহ সমমনা বেশ কয়েকটি দল তত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে না যাওয়ার পক্ষে। রাজনৈতিক এমন বিরোধী অবস্থানে বিরোধী দলীয় নেতাকর্মীদের ধরপাকর অব্যাহত রয়েছে। নিরপরাধ অনেক বিরোধী দলীয় নেতাকর্মী রয়েছে এর আওতায়, তেমনি একজন নাসিক-০৮ নং ওয়ার্ডের বিএনপি নেতা মোহাম্মদ সেলিম প্রধান। সেলিম প্রধান নাসিক-০৮ নং ওয়ার্ড বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক ছিলেন এবং বর্তমানে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল নেতা। গত ১৩-১১-২০২৩ ইং তারিখে বিস্ফোরক দ্রব্যাদির আইনের ৩/৬ ধারা মোতাবেক মামলায় সেলিম প্রধানকে ২৯নং আসামী করা হয়,মামলা নং -১৪(১১)২৩। সেলিম প্রধানকে ২৭-১১-২০২৩ইং তারিখ সন্ধ্যায় ভূইয়াপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, আসামী সেলিম প্রধান একজন ভদ্র রাজনিতিবিদ, জালাও-পোড়াওসহ মানবতা ও রাষ্ট্র বিরোধী কোন কর্মকান্ডে জড়িত নয়, তিনি সরকার বিরোধী রাজনৈতিক দলের প্রতিহিংসার শিকার। এই ধরনের হিংসাত্বক প্রতিহিংসার শিকার রাজনীতিবিরা যেন প্রশাসনের ন্যায় বিচার পায় এটাই সাধারণ মানুষের প্রত্যাশা করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ