1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

রাজনৈতিক প্রতিহিংসার শিকার বিএনপি নেতা সেলিম প্রধান

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৮৯ ০৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ দেশে জাতীয় সংসদ নির্বাচন আসন্ন। সংসদ নির্বাচনের ডামাডোলে উন্মাতাল সমগ্র জাতি।সরকার সমমনা ২৮টি দল আসন্ন নির্বাচনে অংশ নেবার পক্ষে অন্যদিকে বিএনপিসহ সমমনা বেশ কয়েকটি দল তত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে না যাওয়ার পক্ষে। রাজনৈতিক এমন বিরোধী অবস্থানে বিরোধী দলীয় নেতাকর্মীদের ধরপাকর অব্যাহত রয়েছে। নিরপরাধ অনেক বিরোধী দলীয় নেতাকর্মী রয়েছে এর আওতায়, তেমনি একজন নাসিক-০৮ নং ওয়ার্ডের বিএনপি নেতা মোহাম্মদ সেলিম প্রধান। সেলিম প্রধান নাসিক-০৮ নং ওয়ার্ড বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক ছিলেন এবং বর্তমানে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল নেতা। গত ১৩-১১-২০২৩ ইং তারিখে বিস্ফোরক দ্রব্যাদির আইনের ৩/৬ ধারা মোতাবেক মামলায় সেলিম প্রধানকে ২৯নং আসামী করা হয়,মামলা নং -১৪(১১)২৩। সেলিম প্রধানকে ২৭-১১-২০২৩ইং তারিখ সন্ধ্যায় ভূইয়াপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, আসামী সেলিম প্রধান একজন ভদ্র রাজনিতিবিদ, জালাও-পোড়াওসহ মানবতা ও রাষ্ট্র বিরোধী কোন কর্মকান্ডে জড়িত নয়, তিনি সরকার বিরোধী রাজনৈতিক দলের প্রতিহিংসার শিকার। এই ধরনের হিংসাত্বক প্রতিহিংসার শিকার রাজনীতিবিরা যেন প্রশাসনের ন্যায় বিচার পায় এটাই সাধারণ মানুষের প্রত্যাশা করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ