1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তানোরে বোরো চাষে খরচ বাড়ছে গোপালগঞ্জ পুইশুরের কৃতিসন্তান মরহুম ছোটন সিকদারের মৃত্যু বার্ষিকী রমজানে পণ্যের অভাব নেই – প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাকের পার্টির নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা সহ টাকা ছিনতাই অভিযাত্রিকের ২৩২৬ সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত রাজধানীর ডেমরায় যৌতুক লোভী স্বামীর অত্যাচারে গৃহবধু মৌসুমী এখন দিশেহারা গলাচিপায় অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন শুরু গলাচিপায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদন শীর্ষক কৃষক মাঠ দিবস মুন্সীগঞ্জ সদরের রিকাবীবাজার মাছ আড়তে ৩৫ মণ জাটকা জব্দ মুন্সীগঞ্জ পৌরসভা উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে,আজ থেকে প্রচারণা

রাজনৈতিক প্রতিহিংসার শিকার বিএনপি নেতা সেলিম প্রধান

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৬৩ ০৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ দেশে জাতীয় সংসদ নির্বাচন আসন্ন। সংসদ নির্বাচনের ডামাডোলে উন্মাতাল সমগ্র জাতি।সরকার সমমনা ২৮টি দল আসন্ন নির্বাচনে অংশ নেবার পক্ষে অন্যদিকে বিএনপিসহ সমমনা বেশ কয়েকটি দল তত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে না যাওয়ার পক্ষে। রাজনৈতিক এমন বিরোধী অবস্থানে বিরোধী দলীয় নেতাকর্মীদের ধরপাকর অব্যাহত রয়েছে। নিরপরাধ অনেক বিরোধী দলীয় নেতাকর্মী রয়েছে এর আওতায়, তেমনি একজন নাসিক-০৮ নং ওয়ার্ডের বিএনপি নেতা মোহাম্মদ সেলিম প্রধান। সেলিম প্রধান নাসিক-০৮ নং ওয়ার্ড বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক ছিলেন এবং বর্তমানে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল নেতা। গত ১৩-১১-২০২৩ ইং তারিখে বিস্ফোরক দ্রব্যাদির আইনের ৩/৬ ধারা মোতাবেক মামলায় সেলিম প্রধানকে ২৯নং আসামী করা হয়,মামলা নং -১৪(১১)২৩। সেলিম প্রধানকে ২৭-১১-২০২৩ইং তারিখ সন্ধ্যায় ভূইয়াপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, আসামী সেলিম প্রধান একজন ভদ্র রাজনিতিবিদ, জালাও-পোড়াওসহ মানবতা ও রাষ্ট্র বিরোধী কোন কর্মকান্ডে জড়িত নয়, তিনি সরকার বিরোধী রাজনৈতিক দলের প্রতিহিংসার শিকার। এই ধরনের হিংসাত্বক প্রতিহিংসার শিকার রাজনীতিবিরা যেন প্রশাসনের ন্যায় বিচার পায় এটাই সাধারণ মানুষের প্রত্যাশা করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ