1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদের নাম ও স্বাক্ষর জাল করে পরিকল্পনা প্রতিমন্ত্রীর নামে মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রচার করায় তীব্র নিন্দা

  • প্রকাশের সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৭৩ ০৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদের নাম ও স্বাক্ষর জাল করে মতলবের কৃতিসন্তান পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলমের নামে মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন তথ্যসহ একটি পত্র সোস্যাল মিডিয়ায় প্রচার করা হয়েছে। এতে তীব্র নিন্দা জানিয়েছেন মতলব উত্তর ও দক্ষিণের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

জানা যায়, মুক্তিযুদ্ধ সম্পকে চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদের ভুয়া স্বাক্ষর ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের প্যাড তৈরি করে প্রতিমন্ত্রী ড. শামসুল আলমকে উদ্দেশ্য প্রনোদিত,মিথ্যা,বানোয়াট ও ভীত্তিহীন কথা উল্লেখ করে বিভিন্ন ব্যক্তির আইডি থেকে ফেসবুক পোস্ট করা হয়।

অথচ এগুলো সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রীমহল রাজনৈতিক ষড়যন্ত্রে মেতে উঠেছে। প্রতিমন্ত্রীর জনপ্রিয়তায় ঈষান্নিত হয়ে একটি কুচক্রী মহল মিথ্যা ও ভুয়া কথা রটাচ্ছে।

এ প্রসঙ্গে চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম এ ওয়াদুদ জানান , জেলা মুক্তিযোদ্ধা সংসদের কোন প্যাডে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কোন তথ্য আমি দেননি। আর পত্রে যে ধরনের ভাষা লেখা হয়েছে এ ধরনের ভাষা কি মুক্তিযোদ্ধারা লিখতে পারে । তিনি জানান,পত্রে কোন স্মারক নম্বার নেই,তারিখও নেই। এটা সম্পূন্ন ফেক ও ভুয়া একটি পত্র ।

সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য একটি মহল তৎপর রয়েছে । এদের থেকে সজাগ থাকতে হবে ও প্রতিরোধ করতে হবে। তিনিও এর নিন্দা জানান। এদের থেকে সজাগ থাকতে হবে ও প্রতিরোধ করতে হবে। বীর মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ এর তীব্র নিন্দা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ