1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

তানোরে জামায়াতের ৪ নেতাকর্মী আটক

  • প্রকাশের সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৫ ০৫ বার পঠিত

তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে অবিস্ফোরিত ৭টি ককটেল ও বাঁশের লাঠিসহ জামায়াতের ৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। পুলিশ সুত্র জানান, গত ২৭ সেপ্টেম্বর বুধবার ভোরে তানোর পৌরসভার তালন্দ বাজারে নাশকতার ষড়যন্ত্র ও পরিকল্পনার গোপন বৈঠক থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার কলমা ইউপির বাসিন্দা প্রয়াত শিশ মোহাম্মদের পুত্র আব্দুল কমির (৫৫), একই ইউপির বাসিন্দা চন্দনকোঠা গ্রামের মৃত কছিমদ্দিন প্রামানিকের পুত্র আইন উদ্দিন প্রামানিক ওরফে মনোয়ার হোসেন (৪৩), পাঁচন্দর উত্তরপাড়া গ্রামের মুনসুর রহমানের পুত্র মিজানুর রহমান (৪০) ও তানোর হঠাৎপাড়া মহল্লার বাসিন্দা মৃত আব্দুস সোবহানের পুত্র আব্দুল আজিজ (৪৫)। আটককৃতদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে তানোর থানায় মামলা করা হয়েছে।

জানা গেছে, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তানোর পৌর এলাকার তালন্দ বাজারে গত মঙ্গলবার বিকেলে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ব্যানারে বিক্ষোভ মিছিল বের করা হয়। গত বুধবার ২৭ সেপ্টেম্বর ভোরে তানোর পৌরসভার তালন্দ বাজারে নাশকতার ষড়যন্ত্র ও পরিকল্পনার গোপন বৈঠক করে তারা। এ সময় অবিস্ফোরিত লাল কসটেপ দ্বারা মোড়ানো ৭টি ককটেল, ১৫টি বাঁশের লাঠি ও ৩০টি ইটের টুকরো পাওয়া যায় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল রহিম জানান, আটককৃত ৪ জামায়াত কর্মী ও সমর্থকরা নাশকতার জন্য পরিকল্পনা করছিলেন। এ সময় পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে বিস্ফোরক ও সন্ত্রাসবিরোধী আইনে থানায় মামলা রুজু করে পুলিশ স্কটের মাধ্যমে সংশ্লিষ্ট বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ