1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন বিনোদবাড়ি আইডিয়াল কলেজের অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত মাদকসক্তি নিরাময় কেন্দ্র না টর্চার সেল কলারোয়া চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডির মত বিনিময় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় সময় টিভির সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা সাতক্ষীরায় এইচপিভি টিকাদান সম্পর্কে অবহিতকরণ সভা মেহেন্দিগঞ্জে আদম দালালের খপ্পরে পরে নিঃস্ব হয়ে মানবেতর জীবনযাপন করা ২৩ পরিবারের মানববন্ধন সুরভী আক্তার মালা কথায় ফজলুর রহমান বাবু গাইলেন” বাবা” মুন্সীগঞ্জে ছড়িয়ে পড়েছে স্বর্গরাজ্য বেপরোয়া সিন্ডিকেট ইয়াবা বানিজ্য পঞ্চগড়ে চাচাত ভাইকে হত্যার দায়ে তিন জনের মৃত্যুদন্ড

তানোরে জামায়াতের ৪ নেতাকর্মী আটক

  • প্রকাশের সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৪ ০৫ বার পঠিত

তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে অবিস্ফোরিত ৭টি ককটেল ও বাঁশের লাঠিসহ জামায়াতের ৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। পুলিশ সুত্র জানান, গত ২৭ সেপ্টেম্বর বুধবার ভোরে তানোর পৌরসভার তালন্দ বাজারে নাশকতার ষড়যন্ত্র ও পরিকল্পনার গোপন বৈঠক থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার কলমা ইউপির বাসিন্দা প্রয়াত শিশ মোহাম্মদের পুত্র আব্দুল কমির (৫৫), একই ইউপির বাসিন্দা চন্দনকোঠা গ্রামের মৃত কছিমদ্দিন প্রামানিকের পুত্র আইন উদ্দিন প্রামানিক ওরফে মনোয়ার হোসেন (৪৩), পাঁচন্দর উত্তরপাড়া গ্রামের মুনসুর রহমানের পুত্র মিজানুর রহমান (৪০) ও তানোর হঠাৎপাড়া মহল্লার বাসিন্দা মৃত আব্দুস সোবহানের পুত্র আব্দুল আজিজ (৪৫)। আটককৃতদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে তানোর থানায় মামলা করা হয়েছে।

জানা গেছে, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তানোর পৌর এলাকার তালন্দ বাজারে গত মঙ্গলবার বিকেলে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ব্যানারে বিক্ষোভ মিছিল বের করা হয়। গত বুধবার ২৭ সেপ্টেম্বর ভোরে তানোর পৌরসভার তালন্দ বাজারে নাশকতার ষড়যন্ত্র ও পরিকল্পনার গোপন বৈঠক করে তারা। এ সময় অবিস্ফোরিত লাল কসটেপ দ্বারা মোড়ানো ৭টি ককটেল, ১৫টি বাঁশের লাঠি ও ৩০টি ইটের টুকরো পাওয়া যায় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল রহিম জানান, আটককৃত ৪ জামায়াত কর্মী ও সমর্থকরা নাশকতার জন্য পরিকল্পনা করছিলেন। এ সময় পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে বিস্ফোরক ও সন্ত্রাসবিরোধী আইনে থানায় মামলা রুজু করে পুলিশ স্কটের মাধ্যমে সংশ্লিষ্ট বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ