1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

পঞ্চগড়ের দেবীগঞ্জে আন্ত:জেলা চোর চক্রের সদস্য গ্রেফতার

  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ৮৩ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় জেলা প্রতিনিধি -ঃ পঞ্চগড়ের দেবীগঞ্জে আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্য আব্দুর রাজ্জাক ও ইসমাইল আলী নামে দুজনেকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ জুলাই) দুপুরে জেলার দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের মাস্টারপাড়া গ্রামে ইসমাইল আলী নামে এক ব্যক্তির বাড়ি থেকে আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়। ইসমাইল আলীকেও এই সময় গ্রেফতার করা হয়। তারা দুইজনই চোর চক্রের সদস্য বলে জানায় পুলিশ।

গ্রেফতারকৃত আব্দুর রাজ্জাক ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার উত্তর হাজরাডাঙ্গা এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে এবং ইসমাইল আলী পঞ্চগড়ের দেবীগঞ্জের পামুলি ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার নবান আলীর ছেলে। আব্দুর রাজ্জাক রাণীশংকৈল পৌরসভার কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করলেও বর্তমানে সাময়িক বহিষ্কার অবস্থায় রয়েছেন।

থানা পুলিশের জানায়, সম্প্রতি দেবীগঞ্জে চুরি ও ছিনতাইয়ের অভিযোগ বেড়ে যাওয়ায় দেবীগঞ্জ থানা পুলিশ অনুসন্ধান শুরু করে। এরই প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার আব্দুর রাজ্জাকের অবস্থান চিহ্নিত করা হয়। পরে পামুলি মাস্টারপাড়ায় ইসমাইল আলীর বাড়িতে তার অবস্থান নিশ্চিত করে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে। আব্দুর রাজ্জাক এই সময় পালানোর চেষ্টাকালে পুলিশ তাকে ও ইসমাইল আলীকে গ্রেফতার করে।

সম্প্রতি ১৮ জুলাই (মঙ্গলবার) দেবীগঞ্জ পৌর সদরের শাহী স্টোর থেকে দুই লাখ টাকার একটি ব্যাগ ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে এই ঘটনায় জড়িত সিসিটিভি ফুটেজ থেকে সংগ্রহীত দুই ব্যক্তির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এদের একজন হলেন আব্দুর রাজ্জাক ও অপরজন ইসমাইল আলী বলে জানা যায়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, আব্দুর রাজ্জাকের নামে দেশের বিভিন্ন থানায় ৪৩টি মামলা চলমান রয়েছে। সম্প্রতি বিভিন্ন স্থানে চুরির ঘটনায় এদের সম্পৃক্ততা আছে বলে ধারণা করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ