1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন বিনোদবাড়ি আইডিয়াল কলেজের অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত মাদকসক্তি নিরাময় কেন্দ্র না টর্চার সেল কলারোয়া চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডির মত বিনিময় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় সময় টিভির সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা সাতক্ষীরায় এইচপিভি টিকাদান সম্পর্কে অবহিতকরণ সভা মেহেন্দিগঞ্জে আদম দালালের খপ্পরে পরে নিঃস্ব হয়ে মানবেতর জীবনযাপন করা ২৩ পরিবারের মানববন্ধন সুরভী আক্তার মালা কথায় ফজলুর রহমান বাবু গাইলেন” বাবা” মুন্সীগঞ্জে ছড়িয়ে পড়েছে স্বর্গরাজ্য বেপরোয়া সিন্ডিকেট ইয়াবা বানিজ্য পঞ্চগড়ে চাচাত ভাইকে হত্যার দায়ে তিন জনের মৃত্যুদন্ড

মুক্তাগাছায় সাংবাদিকের দোকান ভাঙচুর করে লুটে নেওয়ার পর এবার ভিটি বেদখলের পায়ে তারার অভিযোগ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১৫৩ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতা -ঃ- গত ১৭ই মার্চ রাতের আঁধারে একদল দুর্বৃত্ত উপজেলার তারাটি ইউনিয়নের শশা মৌজায় সরকারি খামারের বাজারে মুক্তাগাছা প্রেসক্লাবের সহ-সম্পাদক সাংবাদিক এএইচএম মাজারুল আজাদ বুলবুল এর দোকান ঘরটির ইটের ৩টি দেয়াল ভেঙে, টিনের চালা,২টি শার্টার ও ২টি স্টিলের দরজা খুলে অন্যান্য মালামাল লুটে নেওয়ার পর এবার ভিটি বেদখল এর পায়েতারা করছে দুর্বৃত্তরা।

জানা যায়, খামারের বাজারের পার্শ্ববর্তী ময়মনসিংহ সদর উপজেলার অষ্টধার ইউনিয়নের নিমতলা গ্রামের অধিবাসী এএইচএম মাজহারুল আজাদ বুলবুল তারাটি ইউনিয়নের শশা মৌজার সরকারি খামারের বাজারে ব্যবসা করার জন্য ২০০৭ /২০০৮ সালে একটি চান্দিনা বিটি বরাদ্দ পান যার কেইস নং ৬৩২(X-A)০৭-০৮,৪৫১(X-A)০৬-০৭। উক্ত চান্দিনা ভিটে বরাদ্দ পাওয়ার পর সরকারি নির্দেশ মোতাবেক নিজ খরচে টিনের আদ পাকা ঘর নির্মাণ করে নিজ নামে বিদ্যুৎ সংযোগ নিয়ে ব্যবসা করে আসছেন। চান্দিনা বিটির যথারীতি ডিসিআর গ্রহণের মাধ্যমে সরকারি রাজস্ব পরিশোধ করে সুনামের সহিত ব্যবসা করে আসছে। ১৭ই মার্চ রাতের দুর্বৃত্তদের ভাঙচুর ও লুটতরাজের ঘটনা সাথে সাথে পুলিশকে অবহিত করলে পুলিশ রাতে ঘটনাস্থল পরিদর্শন করে এবং ঘটনার সত্যতা পান। ১৯ মার্চ পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কলাকান্দা গ্রামের মোহন মিয়ার বাড়ি থেকে লুট হওয়া একটি স্টিলের দরজা, দুটি টিনের পার্টিশন বেড়া, ১০ পাতা চালের টিন উদ্ধার করে। অভিযোগ আছে স্থানীয় জাহাঙ্গীর, করিম মেকার, ও খবিরের নেতৃত্বে কতিপয় ব্যক্তিবর্গ আইনের তোয়াক্কা না করে নিজেদের ক্ষমতা প্রদর্শন করে এই বলে এখানে রাজনৈতিক দলের অফিস করতে হবে।

এ ব্যাপারে ইউনিয়ন ভূমি অফিসের উপ সহকারী ভূমি কর্মকর্তা হুমায়ুন কবীরের সাথে কথা হলে তিনি জানান, উক্ত জায়গা সরকারিভাবে সাংবাদিক সাহেব বৈধ প্রক্রিয়ায় আছেন। এ ব্যাপারে ভুক্তভোগী তার ব্যাপক ক্ষতির বিষয়টি উল্লেখ করে, বাকি মালামাল উদ্ধারসহ অপরাধীদের গ্রেফতার করে আইন গত ব্যবস্থা গ্রহণের প্রশাসনের সর্বস্তরে দাবি জানিয়ে ইতিপূর্বে মুক্তাগাছাথানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অত্যন্ত পরিতাপের বিষয় অতি সম্প্রতি দুর্বৃত্তরা দোকানের বৈদ্যুতিক মিটারটিও উধাও করে ফেলেছে। এবং সামনের দেয়াল ভেঙে গুঁড়িয়ে ফেলেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ