1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন বিনোদবাড়ি আইডিয়াল কলেজের অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত মাদকসক্তি নিরাময় কেন্দ্র না টর্চার সেল কলারোয়া চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডির মত বিনিময় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় সময় টিভির সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা সাতক্ষীরায় এইচপিভি টিকাদান সম্পর্কে অবহিতকরণ সভা মেহেন্দিগঞ্জে আদম দালালের খপ্পরে পরে নিঃস্ব হয়ে মানবেতর জীবনযাপন করা ২৩ পরিবারের মানববন্ধন সুরভী আক্তার মালা কথায় ফজলুর রহমান বাবু গাইলেন” বাবা” মুন্সীগঞ্জে ছড়িয়ে পড়েছে স্বর্গরাজ্য বেপরোয়া সিন্ডিকেট ইয়াবা বানিজ্য পঞ্চগড়ে চাচাত ভাইকে হত্যার দায়ে তিন জনের মৃত্যুদন্ড

হাতপাখা প্রার্থীর উপর হামলার ঘটনায় পঞ্চগড়ে ইসলামী আন্দোলনের প্রতিবাদ

  • প্রকাশের সময় : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ৮৫ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় জেলা প্রতিনিধি -ঃ- বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখা প্রতীকের প্রার্থীর ওপর সন্ত্রাশী হামলার প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইসলামী আন্দোলনের কর্মীরা।

সোমবার (১২ জুন) সন্ধা ৬টার সময় ইসলামী আন্দোলন পঞ্চগড় জেলা শাখার কর্মীরা এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।

এর আগে শহরের রৌশনাবাগ এলাকায় অবস্থিত জেলা শাখা কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে মিছিল টি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে। পরে শহরের প্রাণকেন্দ্রে শেরে বাংলা পার্ক চৌরঙ্গী মোড়ে তেঁতুলিয়া- পঞ্চগড় মহাসড়কে প্রতিবাদ সমাবেশ করে।

এসময় ইসলামী আন্দোলন পঞ্চগড় জেলা শাখার সভাপতি আলহাজ্ব আব্দুল হাই, সাধারণ সম্পাদক কারী মোহাম্মদ আব্দুল্লাহ ও সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

বিক্ষোভরত বক্তারা এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারে দাবী জানান। একই সাথে ঘটনাটি নেক্কার জনক বলে আওয়ামীলীগের সন্ত্রাশী বাহিনীদের কর্মকান্ড বলে অভিযোগ তুলেন। জড়িতদের গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ