1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

হাতপাখা প্রার্থীর উপর হামলার ঘটনায় পঞ্চগড়ে ইসলামী আন্দোলনের প্রতিবাদ

  • প্রকাশের সময় : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ৮১ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় জেলা প্রতিনিধি -ঃ- বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখা প্রতীকের প্রার্থীর ওপর সন্ত্রাশী হামলার প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইসলামী আন্দোলনের কর্মীরা।

সোমবার (১২ জুন) সন্ধা ৬টার সময় ইসলামী আন্দোলন পঞ্চগড় জেলা শাখার কর্মীরা এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।

এর আগে শহরের রৌশনাবাগ এলাকায় অবস্থিত জেলা শাখা কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে মিছিল টি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে। পরে শহরের প্রাণকেন্দ্রে শেরে বাংলা পার্ক চৌরঙ্গী মোড়ে তেঁতুলিয়া- পঞ্চগড় মহাসড়কে প্রতিবাদ সমাবেশ করে।

এসময় ইসলামী আন্দোলন পঞ্চগড় জেলা শাখার সভাপতি আলহাজ্ব আব্দুল হাই, সাধারণ সম্পাদক কারী মোহাম্মদ আব্দুল্লাহ ও সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

বিক্ষোভরত বক্তারা এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারে দাবী জানান। একই সাথে ঘটনাটি নেক্কার জনক বলে আওয়ামীলীগের সন্ত্রাশী বাহিনীদের কর্মকান্ড বলে অভিযোগ তুলেন। জড়িতদের গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ