1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

পঞ্চগড়ে মোটরসাইকেল দূর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

  • প্রকাশের সময় : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৭০ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় জেলা প্রতিনিধি -ঃ- পঞ্চগড়ে পরীক্ষা কেন্দ্রে ব্যবহারীক পরীক্ষা দিতে যাওয়ার সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে হাবিবুর রহমান (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে তার অপর সহপাঠী এসএসসি পরীক্ষার্থী সামিম ইসলাম মিম (১৫)।

সোমবার (২৯ মে) সকাল সাড়ে ১১টার সময় পঞ্চগড় সদরের যতনপুকুরী এলাকায় আঞ্চলিক সড়কে এ দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত পরীক্ষার্থী হাবিবুর রহমান ধাক্কামারা ইউনিয়নের মিরগড় এলাকার জয়নাল আবেদিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ১১টার সময় অপর প্রতিবেশী সহপাঠীকে নিয়ে বাড়ি থেকে মোটরসাকেল নিয়ে পরীক্ষা কেন্দ্রের উদ্দেশ্যে রওনা হয়। একসময় যতনপুকুরী এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি বৈদ্যুতিক পিলারের সাথে ধাক্কা খেয়ে পড়ে যায়। দ্রুত স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. রাকিবুল হাসান তাকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) দুলাল উদ্দীন বলেন, এ ঘটনায় থানায় একটি অপ-মৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ