1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন বিনোদবাড়ি আইডিয়াল কলেজের অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত মাদকসক্তি নিরাময় কেন্দ্র না টর্চার সেল কলারোয়া চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডির মত বিনিময় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় সময় টিভির সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা সাতক্ষীরায় এইচপিভি টিকাদান সম্পর্কে অবহিতকরণ সভা মেহেন্দিগঞ্জে আদম দালালের খপ্পরে পরে নিঃস্ব হয়ে মানবেতর জীবনযাপন করা ২৩ পরিবারের মানববন্ধন সুরভী আক্তার মালা কথায় ফজলুর রহমান বাবু গাইলেন” বাবা” মুন্সীগঞ্জে ছড়িয়ে পড়েছে স্বর্গরাজ্য বেপরোয়া সিন্ডিকেট ইয়াবা বানিজ্য পঞ্চগড়ে চাচাত ভাইকে হত্যার দায়ে তিন জনের মৃত্যুদন্ড

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে পাথর শ্রমিক আহত

  • প্রকাশের সময় : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৬০ ০৫ বার পঠিত

মোঃ রেজাউল করিম আলম, পঞ্চগড় জেলা প্রতিনিধি -ঃ- পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার নদীতে নুড়ি পাথর সংগ্রহ করতে গিয়ে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফের গুলিতে পলাশ (৩৫) নামে এক বাংলাদেশি পাথর শ্রমিক আহত হয়েছে।

রোববার (২১ মে) দুপুরে পপঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর সীমান্ত এলাকায় সাও নদীতে এ ঘটনাটি ঘটে। আহত পলাশ বগুলাটি গ্রামের আব্দুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, দুপুরে ভুতিপুকুর গ্রামের মীমান্তের সাও নদীতে বেশ কয়েকজন সহযোগীর সাথে নুড়ি পাথর সংগ্রহ করছিলেন পলাশ। একসময় ভারতের টেপরাভিটা ১৯৫ বিএসএফ ব্যাটালিয়নের টহল টিম নদীর পাড়ে থাকা চা বাগান থেকে শ্রমিকদের উদ্যেশ্যে গুলি ছোড়ে। এতে একটি গুলি পলাশের পেটের বা পাশে লাগলে বালু পানিতে পড়ে যায় সে। অন্য শ্রমিকরা পালিয়ে গেলেও কয়েকজন শ্রমিক ঘুরে এসে তাকে উদ্ধার করে পরিবারের সদস্যদের সহায়তায় প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করায়। চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে দ্রুত রংপুর মেডিকেলে প্রেরণ করেন।

আহতের চাচা সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম সময় সংবাদকে বলেন, সে প্রতিদিনের মতো নদীতে পাথর সংগ্রহ করতে যায়। তার সহযোগীরা একসময় আমাদেে খবর দেয় যে বিএসএফ তাকে গুলি করেছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার রাকিবুল হাসান বলেন, তাকে জরুরী বিভাগে চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

পঞ্চগড়-১৮ বিজিবির লে. কর্ণেল যুবায়েদ হাসান বলেন, এ ঘটনায় প্রতিবাদ জানিয়ে বিএসএফের সাথে পতাকা বৈঠক করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ