1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

রংপুরে চলন্ত ট্রেনের ঝাঁপ কলেজছাত্রের

  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ৮৩ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর -ঃ- রংপুরের বদরগঞ্জে ট্রেনে কাটা পড়ে জুয়েল ইসলাম (১৬) নামের কলেজপড়ুয়া এক ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ মে) সকাল সোয়া নয়টার দিকে উপজেলার দশ নম্বর রেলঘুন্টি এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
নিহত জুয়েল ইসলাম উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের কাঁচাবাড়ি বানিয়াপাড়ার ময়নাল ইসলামের ছেলে। সে বদরগঞ্জ সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী। মোবাইল ফোন কিনে না দেয়ায় পরিবারের সাথে অভিমান করে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে কাটা পড়ে ওই কলেজছাত্র।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল ৯ টা ১০ মিনিটের দিকে দশ নম্বর রেলঘুন্টি সংলগ্ন লাইনে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী ট্রেনটি পৌঁছে। এসময় চলন্ত ট্রেনের সামনে আচমকা ঝাঁপিয়ে পড়ে ওই কলেজছাত্র। এতে সঙ্গে সঙ্গে ট্রেনে কাটা পরে তার মৃত্যু হয়।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, পরিবারের সাথে অভিমান করে ওই যুবক ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। নিহতের শরীরের ছিন্ন বিচ্ছিন্ন অংশসহ মরদেহ উদ্ধার করা হয়েছে।
বদরগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার আবু বক্কর সিদ্দিক জানান, রংপুর স্টেশন থেকে ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস সকাল সোয়া ৯ টার দিকে পৌঁছায় ৫ মিনিট যাত্রী উঠিয়ে স্টেশন ছেড়ে যায় ট্রেনটি। এরপরেই আমরা খবর পাই ১০ নম্বর রেলঘুন্টির কাছে একজনের মরদেহ পড়ে আছে। রেল পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ