1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

সাংবাদিক রায়হান উদ্দিনের মৃত্যুতে কোটচাঁদপুর রংধনু প্রেসক্লাবের শোক প্রকাশ

  • প্রকাশের সময় : বুধবার, ৩ মে, ২০২৩
  • ৭০ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ- ঝিনাইদহের কোটচাঁদপুরের সিনিয়র সাংবাদিক দৈনিক জনতা পত্রিকার কোটচাঁদপুর প্রতিনিধি এবং স্থানীয়সাপ্তাহিক দিগন্তবাণী’র বিশেষ প্রতিনিধি রায়হান উদ্দীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রংধনু প্রেসক্লাব পরিবার।

আজ (৩ মে ) বুধবার সকালে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি ।

ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। মরহুম রায়হান উদ্দীন কিছুদিন যাবত শারিরীকভাবে নানা অসুস্থ্যতায় ভুগছিলেন।

এরই মধ্যে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল ভর্তি হয়। ডাক্তারেরসার্বিক তত্বাবধানে থাকা অবস্থায় আজ আনুমানিক ভোর ৫টা ৩০ মিনিটে হঠাৎ হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরন করেন।

কর্মময় জীবনে তিনি সাংবাদিকতা ছাড়াও মোবারকগঞ্জ সুগার মিলের সিআইসি পদে কর্মরতছিলেন। এছাড়া কোটচাঁদপুর ডায়াবেটিক সমিতির পরিচালনা কমিটির সদস্য, মানবাধিকার কমিশনের কোটচাঁদপুর উপেজলা কমিটির সহ সভাপতি, সাংবাদিক ফোরাম কোটচাঁদপুরের সহ-সভাপতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত থেকে কাজ করেছন।

মৃত্যু কালে তিনি স্ত্রী,এক ছেল এক মেয়েভাই বোন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুেতে শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন কোটচাঁদপুর রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা পৌরসভার প্যানেল মেয়র (২) জাহিদ হোসেন, সভাপতি আনোয়ার জাহিদ জামান, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বাশার, সহ-সভাপতি সোহেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রমজান আলী, দপ্তর সম্পাদক আরিফ হোসেন, প্রচার সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, কার্যকরী সদস্য ইউসুফ আলী মিলন, আসাদুল ইসলাম, শামিম খান,মাসুম বিল্লাহ ও কোটচাঁদপুর রংধনু প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ (সুমন) সাধারণ সম্পাদ আব্দুস সুবহান ( জনি) প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ