1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পুলিশের সঙ্গে যাচ্ছি, দেখা হবে আদালতে: ব্যারিস্টার সুমন বিনোদবাড়ি আইডিয়াল কলেজের অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠিত মাদকসক্তি নিরাময় কেন্দ্র না টর্চার সেল কলারোয়া চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডির মত বিনিময় সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় সময় টিভির সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা সাতক্ষীরায় এইচপিভি টিকাদান সম্পর্কে অবহিতকরণ সভা মেহেন্দিগঞ্জে আদম দালালের খপ্পরে পরে নিঃস্ব হয়ে মানবেতর জীবনযাপন করা ২৩ পরিবারের মানববন্ধন সুরভী আক্তার মালা কথায় ফজলুর রহমান বাবু গাইলেন” বাবা” মুন্সীগঞ্জে ছড়িয়ে পড়েছে স্বর্গরাজ্য বেপরোয়া সিন্ডিকেট ইয়াবা বানিজ্য পঞ্চগড়ে চাচাত ভাইকে হত্যার দায়ে তিন জনের মৃত্যুদন্ড

সিদ্ধিরগঞ্জে দৈনিক গণমানুষের আওয়াজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • প্রকাশের সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১২৭ ০৫ বার পঠিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি -ঃ- দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকা ৬ বছর পেরিয়ে ৭ বছরে পদার্পন উপলক্ষে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। বরিবার দুপুর ১২ টায় শিমরাইল এলাকায় হাজী ইব্রাহিম খলিল শপিং কমপ্লেক্সস্থ তাজমহল চাইনিজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি হাজী মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিআই মোঃ শরফুদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি হোসেন চিশতী শিপলু, সাংবাদিক মোস্তাক আহমেদ শাওন, শাহাদাৎ হোসেন, মোঃ রাসেল, গাজী সোহেল, মাসুদ রানা, নাজমুল হক, সেইন্টমার্টিন প্লাস পরিবহনের এমডি তারা মিয়া, সমাজ সেবক সাইফুল ইসলাম, সাংবাদিক মো. আরিফ হোসেন, কামরুল হাসান, এমএ সৈকত প্রমুখ। 

এসময় উপস্থিত বক্তারা পত্রিকাটির সার্বিক সাফল্য কামনা করেন। সেই সাথে মাওলানা মোঃ সিরাজুল ইসলাম দোয়া অনুষ্ঠান পরিচালনা করে দেশ ও পত্রিকার সার্বিক উন্নয়ন, সম্পাদক আইনুল হক এবং অনুষ্ঠানে উপস্থিত সকল সাংবাদিকদের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনায় দোয়া করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ