1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

আজ সাপ্তাহিক তিতাসের সম্পাদক ও লেখক রেজাউল করিমের প্রথম মৃত্যুবার্ষিকী

  • প্রকাশের সময় : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৮ ০৫ বার পঠিত

ব্রাণবাড়িয়া প্রতিনিধি -ঃ- আজ ২ ফেব্রুয়ারি সাপ্তাহিক তিতাস পত্রিকার সম্পাদক, রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও লেখক রেজাউল করিমের ১ম মৃত্যুবার্ষিকী। 

আজকের দিনটিতে কোরআন খতম, মসজিদে মিলাদ মাহফিলসহ পারবারি কর্মসূচী গ্রহনের বিষয়টি নিশ্চিত করেছেন রেজাউল করিমের বড় ছেলে, দৈনিক বাংলার জেলা প্রতিনিধি মাজহারুল করিম অভি।

সাপ্তাহিক তিতাস পরিবার অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছে, সাপ্তাহিক তিতাস সম্পাদক রেজাউল করিম ইন্তেকাল করেছেন ।গত ২ ফেব্রুয়ারি রাত সাড়ে ৭ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি …. রাজিউন)।  সাংবাদিক, লেখক ও ব্রাহ্মণবাড়িয়ার রিপোর্টার্স ক্লাবের সভাপতি রেজাউল করিমের মৃত্যুর মধ্য দিয়ে এক সফল সাংবাদিকের জীবনের সমাপ্তি ঘটল। নিভে গেল ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিকতার জগতের উজ্জ্বল বাতিঘর।

দীর্ঘদিন সাপ্তাহিক সাকিয়াত সংবাপত্রে কাজ করার পর ব্রাহ্মণবাড়িয়া জেলার সর্বপ্রথম প্রকাশিত সংবাপত্র “সাপ্তাহিক তিতাস” এর মালিকানা লাভ করেন এবং প্রকাশক ও সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেন তিনি। মৃত্যুর আগ পর্যন্ত পালন করে যান সে দায়িত্ব। তার সুযোগ্য নেতৃত্ব, অসামান্য সাংগঠনিক দক্ষতা পত্রিকাকে দ্রুততম সময়ে পাঠকপ্রিয় করে তোলে।

তিনি মৃত্যুর পূর্বে যাদের জন্মে ব্রাহ্মণবাড়িয়া ধন্য, ভাষা আন্দোলনে ব্রাহ্মণবাড়িয়া, জাতীয় কবির মর্মকাহন নামের পাঠক প্রিয় তিনটি বই প্রকাশ করেন।

গত বছরের ২ ফেব্রুয়ারি রাত সাড়ে ৭ টায় শহরের কাজীপাড়ার নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। রেজাউল করিমের মৃত্যুর মধ্য দিয়ে এক সফল সাংবাদিকের জীবনের সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ