1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে এগিয়ে যেতে হবে জি এম ফারুক হোসেন

  • প্রকাশের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ২৩৮ ০৫ বার পঠিত

জাহাঙ্গীর আলম (মুকুল),ডুমুরিয়া খুলনা প্রতিনিধি -ঃ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আজ দুপুর ১২ টায় ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের কাঁঠালতলা বাজার চত্তরে আ’লীগের উদ্যোগেবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী এবং ১৫ আগস্ট যারা জীবন দিয়েছেন শ্রদ্ধাবনত চিত্তে তাদের রুহের মাগফিরাত কামনা, দোয়া, আলোচনা সভা এবং অসহায় দুস্থ ও গরীবদের মাঝে খাদ্য সামগ্রী  বিতরন করা হয়। আওয়ামী লীগ নেতা শেখ আজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও আটলিয়া ইউনিয়ন আ’লীগের দলীয় চেয়ারম্যান পদে মনোনয়ন প্রতার্শী সহকারী অধ্যাপক, জিএম ফারুক হোসেন।বিশেষ অতিথি ছিলেন,আলী’গ নেতা মাষ্টার সরদার সিরাজুল ইসলাম, অধ্যাপক গোপাল কৃষ্ণ সরকার, প্রধান শিক্ষক সাধন কুমার মুখার্জি। আরও বক্তব্য রাখেন, আ’লীগ নেতা অজিত কুমার সরদার, বিষ্ণুপদ মন্ডল, মোহাম্মদ আলী মোল্যা, এনামুল হক লাভলু, শেখ সিরাজুল ইসলাম, গাজী আব্দুল মালেক, সিদ্দিকুর রহমান, এসএম হাবিবুর রহমান, আব্দুর রহমান বাবুু, শিক্ষক জিএম নাজির হোসেন,ছাত্রলীগ নেতা রনি মোল্যা,ইয়াছিন বিশ্বাস,খায়রুল ইসলাম প্রমুখ। দোয়াও মোনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন, মাওলানা মোঃ আব্দুল জব্বার। দোয়াও মোনাজাত শেষে অসহায় হতদরিদ্রের মাঝে খাবার বিতরণ করা হয়।এর আগে সকাল ৭টায ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ সহ সর্ব স্তরের মানুষ বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
প্রধান অতিথি জি এম ফারুক হোসেন বলেনদেশ ও জনগণকে ভালবাসতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার আর্দশে দেশের জনগণকে ভালবেসে জনগনের যে কোন সমস্যায় এগিয়ে আসছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও দৃঢ়চেতা নেতৃত্বের কারণে দেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশের দিকে।
তিনি আরও বলেন, পঁচাত্তরের ১৫ আগস্টে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেও দেশের জনগনের হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে পারেনি হত্যাকারীরা। তাই বর্তমানে বিভিন্ন সময়ে বিভিন্ন রুপে তারা দেশের উন্নয়নে বাধা সৃষ্টি করছে। এদের চিহ্নিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কঠোর হস্তে দমন করতে হবে। যতই ষড়যন্ত্র হোক না কেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে এগিয়ে যেতে হবে শেখ হাসিনার নেতৃত্বে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ