1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

ঝিনাইদহ কালীগঞ্জে বিষ প্রয়োগে ৩০ টি দেশি গৃহপালিত মুরগী মারার অভিযোগ

  • প্রকাশের সময় : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ২০৭ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি,  ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পৌরসভাধীন তিন নাম্বার ওয়ার্ড  ফয়লা গ্রামের গোরস্থান  পাড়াই  আজ ৩১ জুলাই শনিবার আনুমানিক বেলা ১টা ২০ মিনিটের দিকে বিষ প্রয়োগে গৃহপালিত মুরগি মারার ঘটনাটি ঘটে।
 ঘটনাস্থলে পরিদর্শন করে জানাযায় , মনিরা বেগম স্বামী আতিয়ার রহমান, মাহমুদা বেগম স্বামী মিজানুর মন্ডল, মরিয়ম বেগম স্বামী নজরুল মন্ডল ও শাহনাজ পারভীন স্বামী মোমিন মন্ডলদয়ের গৃহপালিত দেশি মুরগি বিউটি বেগম এবং উজ্জ্বল হোসেনের বাড়ি সংলগ্ন পরিত্যক্ত জমিতে যায়।


সেখানে আগে থেকেই  বিষযুক্ত খাবার ছিটিয়ে রাখায় মুরগী তা খাওয়া মাত্র মারা যায়।মারা যাওয়া মুরগি সংখ্যা ৩০ টি। মনিরা বেগম জানান, বিউটি বেগমদের বাড়ি সংলগ্ন  জমিতে আমাদের মুরগি গেলেই ওরা তাড়িয়ে দেই এবং  বিরক্ত হয়ে বকাবকি শুরু করে। 
আর এবার বিষ প্রয়োগ করে আমার পোষা মুরগী গুলো মেরে ফেলল। এখনো আমারসহ অন্যান্যদের অনেকগুলো মুরগী অসুস্থ এবং কিছু মুরগী খুঁজে পাওয়া যাচ্ছে না। 
আজকের এ ঘটনাটি আমার প্রতিবেশী সবাই লক্ষ্য করেছে। আমি এর সুষ্ঠু বিচার চাই। কালীগঞ্জ থানায় মরা মুরগী নিয়ে গিয়ে অভিযোগ দিয়ে এসেছি। 
এ ব্যাপারে ঝিনাইদহ কালীগঞ্জ থানার (তদন্ত ওসি)  মতলেবুর রহমান জানান,  বিষ প্রয়োগে মুরগী মারার একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ