1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে বশেমুরবিপ্রবিতে নিহতের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মিছিল দুর্নীতি দমনে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ- জেলা প্রশাসক গোপালগঞ্জে কোটা বিরোধীদের শ্লোগানের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ রাজশাহীতে এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এর বিরুদ্ধে হয়রানিমূলক মামলায় বিএমইউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ আদমদীঘিতে পোনা মাছ বাজরের দুরাবস্থা ; প্রায় এক হাজার ব্যবসায়ী বেকার গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১ নড়াগাতীতে সড়কের সরকারি গাছ কাটার অভিযোগ!স’মিল থেকে উদ্ধার স্থানীয় সাংসদের হস্তক্ষেপ কামনা তানোরে বিচারের বাণী নিভৃতে কাঁদছে নাদিয়া বোর্ডের নির্বাহী সভা বৃহস্পতিবার

রংপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ১২৬ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তারমিনা আক্তার (১৪) নামের এক মাদরাসাছাত্রীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে এক বখাটে যুবক। বুধবার (২৮ জুলাই) রংপুরের বদরগঞ্জ উপজেলার সাজানোগ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত তারমিনা লোহানীপাড়া দাখিল মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী ও ওই এলাকার তোয়াব আলীর মেয়ে।

হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, তারমিনা আক্তারের বড় বোন তাহমিনার বিয়ে হয় মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের পশ্চিম বড়বালা এলাকায়। আত্মীয়তার সম্পর্কে ওই এলাকার মোনায়েম হোসেনের বখাটে ছেলে শাখাওয়াত হোসেন প্রেমের প্রস্তাব দেয় তারমিনাকে। এই প্রস্তাব প্রত্যাখান করলে শাখাওয়াত হোসেন তারমিনাকে নানাভাবে উত্যক্ত করে আসছিল। এরইমধ্যে বুধবার তারমিনা আক্তারের অন্যত্র বিয়ের দিন ঠিক করা হয়। এ ঘটনা জানতে পেয়ে শাখাওয়াত হোসেন ক্ষিপ্ত হয়ে ওঠেন তারমিনার ওপর। এক পর্যায়ে মোটরসাইকেল যোগে ভোরের দিকে নিজ বাড়ি থেকে প্রায় ৮ কিলোমিটার দূরে তারমিনার বাড়িতে আসে শাখাওয়াত হোসেন।

বাড়ির সবাই যখন ঘুমিয়ে ছিল তখন ঘুমন্ত তারমিনাকে ডেকে দরজার কাছে ছুরি দিয়ে দুই পা, মুখ, কপাল ও পাজরে উপর্যুপরি ছুরিকাঘাত করে। তারমিনা চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়লে বাড়ির লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। এ সময় শাখাওয়াত হোসেনকে কয়েকজন ধাওয়া দিলে মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে তারমিনাকে গুরতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়।

লোহানীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাকিব হাসান বিষয়টি নিশ্চিত করেন এবং তিনি বলেন, মেয়েটির পরিবারকে এ বিষয়ে মামলা করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের সার্জারি বিভাগ থেকে জানানো হয় গুরতর আহত অবস্থায় মেয়েটিকে হাসপাতালেভর্তি করা হয়। মারাত্মক জখম তার শরীরে রয়েছে।

এ বিষয়ে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন,ভুক্তভোগী মেয়েটির পরিবারকে পরিবারকে যথাযথ আইনি সহায়তা দেওয়া হচ্ছে। মেয়েটি বর্তমানে আশঙ্কামুক্ত।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ