1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডবাসীর ভালবাসায় সিক্ত হচ্ছেন কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন।

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৩১৯ ০৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধি -ঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তৃতীয় মেয়াদের নির্বাচনে দ্বিতীয় বার বিপুল ভোটে বিজয়ী কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন ১০ নং ওয়ার্ডবাসীর ভালবাসায় সিক্ত হচ্ছেন।
তাঁর এই বিজয়ে কেউ কেউ আবেগে আপ্লুত হয়ে কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকনকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন। অনেকের কাছেই কাউন্সিলর কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন মানেই দু:সময়ের সঙ্গী।

১০ নং ওয়ার্ডবাসী সূত্রে জানা যায়, কাউন্সিলর হওয়ার পূর্ব থেকেই এলাকাবাসীর যে কোন প্রয়োজনে ছুটে গেছেন কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন।

তাছাড়া যে কোন বিপদ-আপদ, দূর্ঘটনায় অসহায় মানুষের সেবায় ছুটে গেছেন কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন।

১০ নং ওয়ার্ডবাসী কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকনকে পরিবারের সদস্য মনে করেন।

স্থানীয়দের মতে, কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন মানুষের ভালবাসা পাওয়ার পিছনে কারণ, ন্যায় বিচারে তার বিকল্প নাই, তিনি এলাকার ছোটোখাটো সামাজিক সমস্যা মিটয়েছেন নিজ যোগ্যতায়, ১০ নং ওয়ার্ডকে সন্ত্রাস ও মাদক মুক্ত করতে জুড়ি ছিলনা। উন্নয়নের কথা বলতে গেলে পানি, বিদ্যুৎ, রাস্তা-ঘাট এমন কোন জায়গা নেই যেখানে তার উন্নয়নের ছোঁয়া লাগেনি।

বিজয়ের পর থেকে শুভেচ্ছা জানাতে আসা স্থানীয় মুরব্বি, যুব সমাজ ও নেতাকর্মী-সমর্থকদের উদ্দেশ্যে কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন দুর্নীতিমুক্ত ও সমৃদ্ধ ওয়ার্ড গড়ে তোলার প্রত্যয় পুনঃব্যক্ত করেন। তিনি বলেন, আপনারা আপনাদের ভালবাসা দিয়ে আমাকে পুনরায় বিপুল ভোটে নির্বাচিত করে আমাকে অনেক বেশী ঋণী করে ফেলেছেন, তাই এখন থেকে অনেক বেশি দায়িত্ব বেড়ে গেল আপনাদের প্রতি। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমার পাশে থেকে সহযোগিতা করবেন, আমি যেন আমার সর্বস্ব দিয়ে হলেও আপনাদের ভালবাসা নিয়ে সেবা করে যেতে পারি।

১০ নং ওয়ার্ডবাসীর কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকনের প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ পাওয়া যায় তিনি যখন চিকিৎসার জন্য দেশের বাহিরে গেলেন তখন অনেক মা-বোনকে নামাজ পড়ে দোয়া করার কথা শোনা যায়, স্থানীয় মসজিদ, মন্দিরে তাঁর সুস্থতার জন্য দোয়া করা হয়।


১০ নং ওয়ার্ডবাসীর কথা কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন যেন আজীবন আমাদের সাথে এভাবেই মিশে থাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ