1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ের দেবীগঞ্জে মদন মোহন, বোদায় টবি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে

এবার কর্মীদের শপথ পাঠ করালেন কাদের মির্জ।

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১৩৫ ০৫ বার পঠিত

নোয়াখালীর বসুরহাট পৌরসভায় সুষ্ঠু নির্বাচনের প্রত্যয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা তার নির্বাচনী কর্মীদের শপথবাক্য পাঠ করিয়েছেন।

সোমবার (১১ জানুয়ারি) বিকালে বসুরহাট পৌরসভার ৬নং ওয়ার্ডের কর্মীদের নিয়ে আবু নাছের পৌর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে তার নির্বাচনী কর্মী সমাবেশে নেতাকর্মীদের এ শপথবাক্য পাঠ করান।

এ সময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোহাম্মাদ শাহাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রোমেল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল প্রমুখ।

শপথবাক্যে তিনি যা পাঠ করিয়েছেন তা হলো–

‘মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জাকে বিজয় করার লক্ষ্যে সততা, নিষ্ঠা ও ইমানদারির সঙ্গে ভোটের দিন আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করিব। কোনো প্রকার জোর জালিয়াতির আশ্রয় নেব না। বলপ্রয়োগের মাধ্যমে কোনো ভোটারের ভোটাধিকার হরণ থেকে বিরত থাকিব। জীবনবাজি রেখে ভোট গণনা শেষ হওয়া পর্যন্ত আমার ওপর দায়িত্ব থেকে আমি কোনোরকম বিচ্যুত হব না। এমন কোনো কাজ করব না, নেতাদের পরামর্শ ব্যতিরেকে এমন কোনো কাজে লিপ্ত হব না- যাতে দল ও নৌকা মার্কার প্রার্থীর ক্ষতি হয়। এ নির্বাচন অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ করে জয় পাওয়ার জন্য আমার জীবন উৎসর্গ করার ঘোষণা দিলাম। মহান আল্লাহ আমাদের সহায় হোন। আমিন, আমিন, আমিন।’

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ