1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

ঝিনাইদহের কোটচাঁদপুরে নববধূর আত্মহত্যা

  • প্রকাশের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১০৮ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ

ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর  উপজেলার ২ নং দোড়া ইউনিয়নের  মাঝের পাড়া গ্রামের মোঃ জিয়াউর রহমানের মেয়ে জেসমিন খাতুন (১৮) নামের এক নববধু গলায় ওড়না পেঁচিয়ে  সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে। 
থানা ও পারিবারিক সূত্রে জানাযায়, গত ১৬/১১/২০২১ তারিখে জেসমিন খাতুন (১৮) কোটচাঁদপুর উপজেলার বলুহর ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের আজিজুল ইসলামের ছেলে মোঃ তরিকুল ইসলাম (২৫) এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। 
গত ২৫/১২/২০২১ তারিখে স্বামী তরিকুল ইসলামের সাথে নিজ বাবার বাড়িতে বেড়াতে আসেন। ২৬/১২/২০২১ তারিখে  আনুমানিক রাত ৯.০০ টার দিক রাত্রের খাবার খায়। রাত ১০.০০ টার দিকে জেসমিন এর স্বামী তার চাচাতো ভাই রাজনের বাড়িতে বেড়াতে যায়। রাত ১১.৩০ মিনিটের  দিকে তরিকুল শশুর বাড়ি ফিরে এসে জেসমিন কে ডাকতে থাকে। ঘরের দরজা না খোলায় জেসমিনের বাবা ও মা এবং আত্মীয় স্বজনরা দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে দেখতে পাই নিজের ব্যাবহার করা ওড়না  গলায় পেঁচিয়ে  সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে । 
আশপাশের লোকজন গলার পেঁচানো ওড়না কেটে নিচে নামিয়ে  হাঠানোর চেষ্টা করে। অল্প হাঁটাহাটি করানোর পর জেসমিন মারা যায়।
এব্যাপারে কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মঈনউদ্দিন আহম্মেদ জানান লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি এবং একটি অপমৃত্যু মামলা হয়েছে। মামলা নং(৪৪)।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ