1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

মৌলভীবাজারে নানা আয়োজনে মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন

  • প্রকাশের সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৬৭ ০৫ বার পঠিত

আফজাল হোসেন রুমেল বড়লেখা, মৌলভীবাজার -ঃ সারাদেশের ন্যায় মৌলভীবাজারেও বিপুল উৎসাহ উদ্দীপনা এবং যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পাশাপাশি জেলা পুলিশ মৌলভীবাজারও নানা কর্মসূচি পালন করেছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। সকাল ৬:৩০ মিনিটে মৌলভীবাজার জেলা পুলিশের মাননীয় পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া মহোদয়ের নেতৃত্বে স্মৃতিসৌধ ও গণকবরে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাসান মোঃ নাসের রিকাবদার। অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব সুদর্শন কুমার রায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ জিয়াউর রহমান ও জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।

সকাল ৮ ঘটিকায় মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে বিজয় দিবসের কুচকাওয়াজ ও প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত কুচকাওয়াজ অনুষ্ঠানে বিভিন্ন বাহিনী ও স্কুল কলেজের পাশাপাশি জেলা পুলিশ মৌলভীবাজারের একটি সুসজ্জিত প্যারেড দল অংশগ্রহণ করে। কুচকাওয়াজে সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন মাননীয় জেলা প্রশাসক জনাব মীর নাহিদ আহসান ও মাননীয় পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া মহোদয়।

বেলা ১১.৩০ মিনিটে পৌর জনমিলন কেন্দ্রে জেলা প্রশাসন ও মৌলভীবাজার পৌরসভার আয়োজনে মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে বীর মুক্তিযুদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক জনাব মীর নাহিদ আহসানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৩ আসনের মাননীয় সাংসদ জনাব নেছার আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসন ৩৩৬ এর মাননীয় সাংসদ সৈয়দ জোহরা আলাউদ্দিন, মৌলভীবাজার জেলার মাননীয় পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান জনাব মিছবাহুর রহমান, বাংলাদেশ মুক্তিযুদ্ধা সংসদের মৌলভীবাজার জেলা ইউনিট কমান্ডার জনাব মোঃ জামাল উদ্দিন ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মোঃ কামাল হোসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ