1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ের দেবীগঞ্জে মদন মোহন, বোদায় টবি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে

ডুমুরিয়ার মাগুরাঘোনায় নব নির্বাচিত ইউপি সদস্যের নেতৃত্বে সরকারী গাছ কাটার অভিযোগ – ইউ এনওর হস্তক্ষেপে গাছ জব্দ

  • প্রকাশের সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ১৯৬ ০৫ বার পঠিত

জাহাঙ্গীর আলম মুকুল,ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি–ঃ ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের বাদুড়িয়া গ্রামে নব নির্বাচিত ইউপি সদস্য মশিয়ার সরদারের অনুমতিতে সরকারী জায়গার গাছ কাটা হয়েছে। গতকাল রবিবার দুপুর ১২ টার দিকে বাদুড়িয়া মোড়ল পাড়া এলাকায় এঘটনা ঘটে।
স্থানীয় মাগুরাঘোনা ক্যাম্পের এ এস আই মাসুদ বলেন আমি প্রথমে সরকারী গাছ কাটার সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। খোঁজ নিলে জানতে পারি বাদুড়িয়া গ্রামের ওয়াজেদ আলীর পুত্র মোঃ মাহাবুুর রহমান সরকারী পাকা রাস্তার সাথে লাগানো গাছটি এক কাঠ ব্যাবসায়ীর কাছে বিক্রি করেছে।

তাৎক্ষনিক ভাবে ইউ এনও স্যারকে বিষয়টি জানাই। এরমধ্যেই মশিয়ার মেম্বর গাছ বিক্রেতার ছেলের ফোনে আমাকে বলে আপনি ওখানে এসেছেন কেনো আমিই গাছ কাটার অনুমতি দিয়েছি আমার এলাকায় আসবেন তা আমার কাছ থেকে অনুমতি নিয়েছেন। এমনকি তিনি নিজেকে বড় পুলিশ কর্মকর্তার ভাগ্নে হিসাবে নিজেকে পরিচয় দিয়ে আমাকে হুমকিও দেন। পরবর্তীতে ইউএনও স্যারের নির্দেশ মোতাবেক তাদের নাম ঠিকানা জানতে চাইলে দিবে না বলেও জানান। এর কিছুক্ষনের মধ্যে সাংবাদিকরা উপস্থিত হন। সেটা দেখে মাহবুর রহমানের পুত্র মেহেদী (২০) তেলে বেগুনে জ¦লে উঠে এমনকি পুলিশ সহ সকলের সাথে খারাপ ব্যাবহার করতে থাকে এক পর্যায়ে বলে ওঠে ইউ এনও যা পারে তাই করবে।

এবিষয় নিয়ে কথা বললে নব নির্বাচিত ইউপি সদস্য মশিয়ার সরদার ভাগ্নে পরিচয়ের বিষয়টি অস্বিকার করে বলেন গাছ কাটার বিষয়টি আমি গতকাল থেকে জানি,তবে আমি পুলিশকে বলেছি যদি সরকারী জায়গার গাছ হয়ে থাকে তাহলে আইনগত যে ব্যাবস্থা আছে সে ব্যাবস্থা নিবেন অসুবিধা নেই। এক প্রশ্নের জবাবে তিনি বলেন আমি এমনিতে বলেছি আমি যেহেতু জন প্রতিনিধি আমার এলাকায় গেলে একটু বলবেন। গাছ বিক্রেতা বলেন আমার লাগানো গাছ আমি কেটেছি তাই যা হয় হবে। এ ব্যাপারে কথা বললে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ বলেন আমরা কাটা গাছ জব্দ করেছি । জড়িত সকলের নাম ঠিকানা নিয়েছি আমরা তাদের ব্যাপারে আইনগত ব্যাবস্থা গ্রহন করবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ