1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ের দেবীগঞ্জে মদন মোহন, বোদায় টবি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে

পঞ্চগড়ে বিজিবি -বিএসএফ যৌথ রিট্রিট প্যারেড অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৯১ ০৫ বার পঠিত

রেজাউল করিম, পঞ্চগড় -ঃ পঞ্চগড়ে বিজিবি -বিএসএফ যৌথ রিট্রিট প্যারেড অনুষ্ঠিত। বৃহস্পতিবার বিকেলে বাংলাবান্ধা জিরো পয়েন্টে বাংলাদেশের মহান বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তি উদযাপনকে স্মরণীয় করার লক্ষ্যে বিজিবি -বিএসএফের যৌথ উদ্যোগে এই অনুষ্ঠান টি অনুষ্ঠিত করা হয়েছে।

এ সময় এক আনন্দ ঘন পরিবেশে সৃষ্টি হয়। দু দেশের সাধারণ নাগরিক’রা অনুষ্ঠানটি উপভোগ করছিলেন। দু দেশের নাগরিকরা এরকম অনুষ্ঠান করার জন্য ধন্যবাদ যানান আয়োজকদের।

তারা জানান এতে করে দু দেশের মাধ্যমে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো জোরালো হলো।অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজিয়ন কমান্ডার (অতিরিক্ত মহাপরিচালক)বর্ডার গার্ড বাংলাদেশ, উত্তর পশ্চিম রিজিয়ন,রংপুর বিগ্রেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান,বিএসপি,পিএসসি এবং আইজি বিএসএফ,নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ার, রাভি গান্ধি উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে বিজিবি এর কর্নেল এস এম আজাদ, এসইউপি,সেক্টর কমান্ডার সদর,সেক্টর সদর দপ্তর, ঠাকুরগাঁও, লেঃকর্নেল মোঃগোলাম ফজলে রাব্বি, বিজিবিএম,পিএসসি, অধিনায়ক,পঞ্চগড় ব্যাটালিয়ন(১৮ বিজিবি) ও বিএসএফ এর ডিআইজি,শিলিগুড়ি সেক্টর শ্রী পরশু রাম,ডিআইজি, কিষাণগঞ্জ সেক্টর, এম,আর মজুমদার,কমান্ড্যান্ট,১৭৬ব্যাটালিয়ন বিএসএফ,এস,এস সিরোহীসহ বিজিবি -বিএসএফ এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন।

আরও উপস্থিত ছিলেন ইলেকট্রনিক্স -প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা।এ সময় বিজিবি -বিএসএফ প্যারেড কন্টিজেন্ট চমকপ্রদ ও মনমুগ্ধকর প্যারেড প্রদর্শন করেন,দু দেশের নাগরিক গণ করতালির মাধ্যমে প্যারেডে অংশগ্রহন কারিদের উৎসাহ যোগান। পরিশেষে বিজিবি -বিএসএফ ঐতিহাসিক জয়েন্ট রিট্রিট সেরিমনিকে স্মরণীয় করে রাখার জন্য স্মারকচিহ্ন বিনিময়ের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ