1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

মোবাইল কিনে না দেওয়ায় দশম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৭৯ ০৫ বার পঠিত

সামছুদ্দিন, নোয়াখালী প্রতিনিধি -ঃ নোয়াখালী জেলার সেনবাগে মোবাইল কিনে না দেওয়ায় দশম শ্রেণির এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত কানিজ ফাতেমা (১৭) সেনবাগ পৌরসভার বাবুপুর গ্রামের প্রবাসী সোহাগের মেয়ে। সে স্থানীয় সেনবাগ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো.এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গত কিছু দিন আগ থেকে কানিজ পরিবারের কাছে একটি অ্যান্ড্রয়েড মোবাইল কিনে দেওয়ার বাহানা করে। পরিবারের সদস্যরা তাকে মোবাইল কিনে দিতে অপারগতা প্রকাশ করে। এতে অভিমানে মঙ্গলবার ভোররাতে নিজের শয়নকক্ষে পরিবারের সদস্যদের অগোচরে সিলিং ফ্যানের সাথে গলার ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

পরিদর্শক এমদাদুল হক বলেন, খবর পেয়ে পুলিশ সকাল ১০টার দিকে নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে। এরপর ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ