1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ের দেবীগঞ্জে মদন মোহন, বোদায় টবি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে

আব্দুল লতিফ খানকে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ছাতনাই ইউনিয়ন বাসী

  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ১৫৪ ০৫ বার পঠিত

তপন দাস, নীলফামারী জেলা প্রতিনিধি -ঃ নীলফামারী জেলার ডিমলা উপজেলার ১০নং পূর্ব ছাতনাই ইউনিয়নের ছাতনাই কলোনী গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান ও পূর্ব ছাতনাই ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান ও অধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ খানকে পুর্ণরায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতে চায় ইউনিয়ন বাসী। আগামী ২৬ ডিসেম্বর ডিমলা উপজেলার ১০ নম্বর পূর্ব ছাতনাই ইউপি নির্বাচন। উক্ত নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অধ্যক্ষ আব্দুল লতিফ খান স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

কেন? কি কারণে তাকে আবারও চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করতে চাই ইউনিয়নবাসী। এ বিষয়ে ইউনিয়ন বাসীরা বলেন, গত ২০০৩ সালের জানুয়ারী হতে প্রায় ১৯ বছর ধরে তিনবার উপজেলার পূর্বছাতনাই ইউনিয়নে ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে সততা ও নিষ্ঠার সাথে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে অত্র ইউনিয়নের জনগণের মনের মাঝে জায়গা করে নিয়েছেন। পূর্ব ছাতনাই ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। ইউনিয়ন বাসী তার বংশ পরিচয় সম্পর্কে বলেন, তাকে আমরা পুনরায় নির্বাচিত করতে চাই, তার কারণ তার মধ্যে রয়েছে দানবীরতা ও অসহায় গরিবের পাশে দাড়ানো ও সদা হাস্যজ্জল ব্যাক্তি হিসাবে ।

পূর্ব ছাতনাইবাসীর নয়নমণি, আর্থ সামাজিক উন্নয়নের রূপকার, ডিমলা উপজেলার মহাপুরুষ, কিংবদন্তী, শতাব্দীর সূর্য, ছাতনাই কলোনীর রূপকার, বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও সমাজ সংস্কারক, আর্তমানবতার সেবক,
যোগাযোগ ব্যবস্থার উন্নতি কল্পে রাস্তাঘাটের উন্নয়নের সহযোগিতা ও সামাজিক কর্মকাণ্ডের মহানায়ক।

ইউনিয়ন বাসী এটাও বলেন, গত ২০০৩থেকে অদ্যবদি ১০ নম্বর পূর্ব ছাতনাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়লাভ করে নির্বাচিত হয়ে এলাকায় ব্যাপক উন্নয়ন করছেন তিনি। ইতিমধ্যে অধ্যক্ষ আব্দুল লতিফ খান স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনীত হয়ে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

অধ্যক্ষ আব্দুল লতিফ খান সর্বদিক থেকে সমান আদর্শে আলোকিত এক চমকপ্রদ নাম। তার শৈশব থেকে কৈশোর যৌবন থেকে সকল স্তরে ঢেউ খেলে গেছে সোনালী রোদ। নিজ গুণে ন্যায় ও সততা, দক্ষতা ও বুদ্ধিমত্তা, দূরদর্শিতায়, মানবতাবোধ ও আধ্যাত্মিকতায় তার জীবন উন্নীত হয়েছে এক অনন্য উচ্চতায়।

মানবিক গুণাবলী ও সম্ভাবনাকে কাজে লাগিয়ে তিনি এগিয়ে যাচ্ছেন ধাপের পর ধাপ। ভক্ত হৃদয়ের শ্রদ্ধাভাজন, গরীব-অসহায়ের বন্ধু, জ্ঞানী-গুণীজন, আত্মীয় স্বজনদের কাছে অধ্যক্ষ আব্দুল লতিফ খান আসলে এমন একজন মানুষ তাকে পরিমাপ করা খুব সহজ নয়। বস্তুগত ও আত্ত্বিক উভয় দিকেই তার উৎকর্ষ পর্বত প্রমাণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ