1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ের দেবীগঞ্জে মদন মোহন, বোদায় টবি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে

৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ডোমার সদর ইউনিয়নের সদস্য পদে মনোনয়ন কিনলেন আ”লীগ নেতা কাশেম

  • প্রকাশের সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৮৮ ০৫ বার পঠিত

তপন দাস, নীলফামারী জেলা প্রতিনিধি -ঃ নীলফামারীর ডোমারে আসন্ন ৫ই জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচন। ডোমার সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে মনোনয়ন পত্র কিনলেন বর্ষীয়ান রাজনীতিবিদ ও আ”লীগ নেতা আবুল কাশেম।

মঙ্গলবার (৩০শে নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাচন কর্মকর্তা কার্যালয়ে উপস্থিত হয়ে নির্বাচন কর্মকর্তা আব্দুর রহিমের কাছ থেকে মনোনয়ন পত্রটি গ্রহণ করেন।

এসময় তার সাথে ৫নং ওয়ার্ডের পুরুষ এবং মহিলা ভোটারের সংখ্যা ছিল অনেক বেশি। বর্ষীয়ান এই আ”লীগ নেতা দীর্ঘ সময় ধরে আ”লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। তার জীবন যৌবনের বেশিটা সময় কেটে গেছে রাজনীতির পিছনে। এর পাশাপাশি তিনি এলাকার গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে একটি মাত্র নাম সেটি হচ্ছে কাশেম ভাই। তিনি এলাকার মেহনতী মানুষের জন্য নিবেদিত প্রান। সকলেই এলাকার কোন সমস্যা দেখা দিলে ছুটে যেত কাশেম ভাইয়ের কাছে। তাই এবারের নির্বাচনে ছোট বড় ময় মুরুব্বি সহ এলাকার মা বোনদের সকলের সম্মতিতে তিনি ইউপি সদস্য পদের জন্য নির্বাচন করার ইচ্ছে প্রকাশ করেন। এরই ধারাবাহিকতায় আজকে তিনি মনোনয়ন পত্রটি কিনেছেন।

এবিষয়ে ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য প্রার্থী আবুল কাশেম বলেন, আমার ওয়ার্ডের ময়মুরুব্বি ছোট বড় বিশেষ করে মা বোনদের সকলের সম্মতিতে আমি নির্বাচন করার ইচ্ছে প্রকাশ করি। তাছাড়া আমি আশাবাদী আমার এলাকার সর্বস্তরের জনগণ দীর্ঘদিন ধরে যে ভাবে আমাকে নির্বাচন করার জন্য অনুপ্রেরণা জাগিয়েছে তাতে করে আমি অবশ্যই বিজয় লাভ করবো ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ডিজিটাল বাংলাদেশে গ্রাম হবে শহর এই উন্নয়নকে তরান্বিত করতে এলাকার জনগন আমাকে নির্বাচিত করে তাদের সেবা করার সুযোগ প্রদান করবে। পরিশেষে তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ