1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

বিশ্বনাথের অলংকারী ইউনিয়নে মেম্বার পদে মাজেদের মতবিনিময় সভা

  • প্রকাশের সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ১৫৯ ০৫ বার পঠিত

আনহার বিন সাইদ -ঃ আসন্ন বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে, ৭নং ওয়ার্ডে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী তরুণ আলেম মজদুদ্দীন আহমেদ মাজেদের সমর্থনে, তার নিজবাড়ী বেতসান্দি গ্রামে এক জরুরি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার (১৮নভেম্বর) সন্ধ্যায়, উপস্থিত এলাকার গুণীজন ও সাধারণের যৌথ মতামতের ভিত্তিতে, মাওলানা মজদুদ্দীন আহমেদ মাজেদকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী হওয়ার পরামর্শ প্রদান করা হয়।

সভায় বক্তব্য ও সভাপতিত্ব করেন, অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ শামসুজ্জামান সমছু। তিনি বলেন, মাজেদ একজন সৎ যোগ্য ও ধার্মিক পরিবারের সন্তান। আগামী নির্বাচনে তাঁকে যদি ভোট দিয়ে নির্বাচিত করি-আমাদের ওয়ার্ডকে একটি আদর্শ ওয়ার্ড হিসাবে উপহার দিতে পারবে সে, আমার বিশ্বাস আছে তার প্রতি, সে আমার জানামতে কর্মবান্ধব, নিরহংকারী ও মিতব্যয়ী। ইউনিয়নবাসী একটি মনোরম ওয়ার্ড উপহার পাবে, তার কাজের শৈল্পিকতায় ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল কাইয়ুম চৌধুরী, সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রফিক মিয়া, এমদাদ হোসেন, আব্দুল হামিদ, ইসমাইল আলী, মোঃ শফিক মিয়া, আহমদ আলী, শুকুর আলী, তৈমুছ আলী, মনির মিয়া,আব্দুন নুর মানিক মিয়া, সাইফুল ইসলাম, আব্দুল মুকিদ, ইলিয়াছ মিয়া, আজাদ মিয়া, গিয়াস উদ্দিন, আমির আলী, আনছার উদ্দীন, আব্দুল গফফার, নানু মিয়া, ছমছু মিয়া, জমির আলী, আকরম আলী, মাওলানা মাইনুদ্দীন ফয়েজ, মাওলানা ফরিদ উদ্দীন, মোঃ সেলিম আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ