1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিখোঁজ হওয়ার ৮ দিন পর মিলল এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ গোপালগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই জনের-আহত ০২ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ প্রাণ হারালো ৪জন শ্রীবরদীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত, আহত ১ নো হেলমেট নো ফুয়েল সিদ্ধান্ত কার্যকর করতে ট্রাফিক পুলিশের অভিযান গলাচিপায় ক্রয়কৃত সম্পত্তিতে প্রভাবশালীদের বাঁধা, দ্বারে দ্বারে ঘুরছে জমির মালিক, রাজশাহীতে ২০ বোতল ফেন্সিডিল ও ২০০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন সাবেক এমপিকে গোপালগঞ্জের রূপালী ব্যাংকে  গ্রাহক হয়রানি

রংপুরের পীরগঞ্জে ফেসবুকে ষ্টাটাস দেবার ঘটনায় আরও দুই জনের স্বীকারোক্তি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ১৪৮ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি -ঃ ফেসবুকে অবমাননাকর ছবি পোষ্ট দেবার ঘটনায় প্রধান আসামী পরেশ চন্দ্রের দুই সহযোগী আল আমিন ও উজ্জল বুধবার রাতে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেছে। রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফজলে এলাহি খানের আদালতে এ জবানবন্দি দেন ।
জবানবন্দিতে ফেস বুকে অবমাননাকর ষ্টাটাস দেবার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন বলে জানা গেছে। কোর্ট সিএসআই . এ.এস আই শহিদুল ইসলাম জবানবন্দি দেবার বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে ফেস বুকে অবমাননাকর ষ্টাটাস প্রদান করার বিষয়টি স্বীকার করে প্রধান আসামী পরেশ চন্দ্র আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করার সময় সহযোগী হিসেবে আল আমিন ও উজ্জলের নাম উল্লেখ করে।এর পরেই পীরগজ্ঞ থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে দিনাজপুর পুলিশের সহায়তায় কোহারোল এলাকা থেকে ওই দুইজনকে গ্রেফতার করে। বুধবার বিকেলে তাদের দুজনকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় পরেশের সহযোগী হিসেবে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায়। আসামী আল আমিন ও উজ্জল ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফজলে এলাহী খানের আদালতে হাজির করা হয় সেখানেই তারা দুজন স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেন। জবানবন্দি গ্রহন শেষে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।
এদিকে পীরগজ্ঞ থানার ওসি সরেস চন্দ্র জানান আসামী পরেশের বিরুদ্ধে আগেই ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয় সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়ে তার সহযোগী হিসেবে আল আমিন ও উজ্জলের নাম উল্লেখ করায় তাদেরকেও একই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। এ ছাড়াও আরো ৯জনকে গ্রেফতার করা হয়েছে এ নিয়ে মোট গ্রেফতারের সংখ্যা দাঁড়ালো ৫৩ জনে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ