1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

রংপুরের পীরগাছায় স্বামী-স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ১৩ লাখ টাকা ও স্বর্ণ লুট : থানায় অভিযোগ

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮১ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি -ঃ রংপুরের পীরগাছায় বসতবাড়ির তালা কেটে ও দরজার লক ভেঙ্গে বৃদ্ধা স্বামী-স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১৩ লাখ টাকা ও প্রায় ৫ ভরি স্বর্ণ লুট করার অভিযোগ পাওয়া গেছে। এসময় ঘরের আসবাবপত্র তছনছ করে হামলাকারীরা। গত বুধবার গভীর রাতে উপজেলার কৈকুড়ী ইউনিয়নের মকরমপুর গ্রামে এঘটনা ঘটে। বৃস্পতিবার রাতে চিহ্নিত প্রতিবেশি কয়েক জনের নামে এ বিষয়ে পীরগাছা থানায় একটি অভিযোগ দিয়েছেন বৃদ্ধার একমাত্র ছেলে সাইদুর রহমান।
থানায় দেয়া অভিযোগে জানা গেছে, উপজেলার কৈকুড়ী ইউনিয়নের মকরমপুর গ্রামের আবু বক্কর সিদ্দিক এর ছেলে সাইদুর রহমান ঢাকায় হোটেল ব্যবসা করেন। তিনি সেখানে স্ত্রী-সন্তান নিয়ে থাকেন। গ্রামের বাড়িতে তার বাবা আবু বক্কর সিদ্দিক (৬০) ও মা সাহেরা বেগম (৫৫) থাকতেন। সম্প্রতি তিনি রংপুরে একটি জমি কেনার জন্য কথাবার্তা ঠিক করে রেজিষ্ট্রি করার জন্য নিজ বাড়িতে ১৩ লাখ টাকা রেখে যান। গত বুধবার রাতে তার বাবা-মা ঘুমিয়ে পড়লে গভীর রাতে বাড়ির কেচি গেটের তালা কেটে ও দরজার লক ভেঙ্গে বাড়িতে ঢুকে পড়েন চিহ্নিত কয়েক ব্যক্তি। তারা প্রথমে বৃদ্ধা আবু বক্কর সিদ্দিক ও সাহেরা বেগমকে অস্ত্রের মুখে জিম্মি করে ষ্টিলের আলমারী ভেঙ্গে নগদ ১৩ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণ হাতিয়ে নেন। এসময় তারা বাড়ির দুইটি ঘরের সোকেসসহ তালাবদ্ধ সকল আসবাবপত্রের তালা ভেঙ্গে তছনছ করে কাগজপত্র খুজতে থাকে এবং বেশি বাড়াবাড়ি করলে জীবনে শেষ করে দিবে বলে হুমকি দিয়ে চলে যান। এ ঘটনায় বৃদ্ধা আবু বক্কর সিদ্দিকের ছেলে সাইদুর রহমান ঢাকা থেকে এসে বৃহস্পতিবার রাতে ওই গ্রামের মৃত জব্বার আলীর ছেলে বুলু মিয়া, জুলু মিয়া, বুলু মিয়ার ছেলে আমজাদ হোসেন, আনারুল ইসলাম, শুকরা প্রামানিকের ছেলে নুরুল ইসলাম ও কোরবান আলীর ছেলে মোহাব্বত আলীকে আসামী করে পীরগাছা থানায় একটি এজাহার দায়ের করেছেন।
বৃদ্ধ আবু বক্কর সিদ্দিক বলেন, আমরা কি করবো। বুড়া-বুড়ি একাই থাকি। যখন ছোরা ধরি কইল, চিল্লাইলে শ্যাষ করি দিবে। তখন কি করার আছে। আমি তাদের চিনেছি বলে আমাদের দুজনকে মারপিট করেছে। হামলাকারীরা বলে গেছে, বাড়াবাড়ি করলে আমার ছেলেকে মেরে নি:বংশ করে দেবে।
এ বিষয়ে হামলাকারীদের সাথে যোগাযোগ করা হলে আমজাদ হোসেন, মোহাব্বত আলী বলেন, আমরা কিছু জানি না। তবে তাদের সাথে আমাদের জমিজমা নিয়ে ঝামেলা আছে।
বাদি সাইদুর রহমান বলেন, আমার জমানো সব অর্থই তারা নিয়ে গেছে। আবার হুমকি দিচ্ছে, আমার টাকা দিয়ে আমাকে শায়েস্তা করবে। বর্তমানে আমি চরম নিরাপত্তাহীনতায় আছি।
এ ব্যাপারে পীরগাছা থানার এসআই ফজলে রাব্বি বলেন, একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ