1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০৩:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রে ইউনিক গ্রুপের এমডির কন্যা নাদিহা সড়ক দুর্ঘটনায় নিহত পঞ্চগড়ের আটোয়ারী সীমান্ত থেকে ৪ কেজি স্বর্ণের বার উদ্ধার জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাইয়ের মৃত্যু, আহত দুই স্বামীর নির্যাতন সইতে না পেরে আত্মহত্যার অভিযোগ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আবাসিক হোটেল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার মতলবে মায়া পুত্র দিপু চৌধুরীর নামাজে জানাজায় লাখো মুসল্লির ঢল পঞ্চগড়ে বাছাইয়ে ৪ প্রার্থীর মনোনয়ন বাতিল গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ হারালেন প্রকৌশলী, তেঁতুলিয়ার ইউএনওসহ আহত ৩ শনিবার স্বামীর খোঁজে তেঁতুলিয়ায় ভারতীয় তরুণী পঞ্চগড়ে পালিত হলো ১৯ তম বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন দিবস ২০২৩

নীলফামারীতে বিদ্যুৎস্পষ্ট হয়ে যুবকের মৃত্যু বিদ্যুৎ অফিসে ঘেরাও ও হামলা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৮ ০৫ বার পঠিত

তপন দাস, নীলফামারী জেলা প্রতিনিধি -ঃ নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জীবন চন্দ্র চীর্টাজি(৩৮)নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
আজ সকাল দশটার দিকে এই ঘটনা ঘটে সদর উপজেলার ল²ীচাপ ইউনিয়নের নৃসিংহ ব্রাক্ষমপাড়া এলাকায়।
জীবন চ্যাটার্জি একই এলাকার নরেন্দ্র নাথ চ্যাটার্জির ছেলে।
পরে বিক্ষুদ্ধ লোকজন নেসকো নির্বাহী কার্যালয় ঘেরাও করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বিক্ষুদ্ধ লোকজন অফিসে ইট পাটকেল নিক্ষেপ করলে অফিসের পিছনের জানালার কাঁচ ভেঙ্গে যায়।
ল²ীচাপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুর রহমান জানান, বাড়ির পাশে আমন ক্ষেতে কীটনাশক স্প্রে করছিলেন কৃষক জীবন চ্যাটার্জি। এ সময় বিদ্যুতের তার পড়ে থাকায় সেখানে বিদ্যুতায়িত হয়ে পড়েন সে। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে।
নেসকো বিদ্যুৎ বিতরণ ও সরবরাহ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী নওশাদ আলম জানান, বিক্ষুদ্ধ লোকেরা অফিস ঘেরাও করে। সে সময়ে আমি অফিসে ছিলাম না।
ইট পাটকেল নিক্ষেপে অফিসের পিছনের জানালার কাঁচ ভেঙ্গে যাওয়ার খবর পেয়েছি। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
তিনি জানান, যে এলাকায় ঘটনা ঘটেছে সেখানে ১০জনের মত গ্রাহক রয়েছে। সেখানে বাঁশের মাধ্যমে সংযোগ দেয়া রয়েছে। দ্রæত সেখানে পোল বসানোর কাজ শুরু হবে।
নীলফামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রউপ জানান, বিষয়টি শুনে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহণ করা হয়। নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে আর এক্ষেত্রে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ